Lottery Sambad Result: বৃহস্পতিবার পশ্চিমবঙ্গ রাজ্য লটারির 'ডিয়ার বঙ্গশ্রী ইচ্ছামতী'-র খেলা, লটারির ফলাফল জানুন অনলাইনে
Representational Image | Lottery (Photo Credits: Getty Images)

নতুন দিল্লি, ৩১ অক্টোবর: লটারি (Lottery) বেশ জনপ্রিয়। ভাগ্যের চাকা ঘোরাতে এখানে রোজই বহু মানুষ লটারি কেনেন। কেউ হন লাখপতি কেই বা কোটিপতি। অনেকে আবার জীবনের লড়াইয়ে রোজ রোজ হেরে গিয়ে লটারি পেয়ে লড়াইয়ে ফেরেন। যারা লটারি কাটেন তাঁরা অনলাইনে ফলাফল দেখতে পারেন। কারণ আপনিও লটারি জিতে লাখপতি বা কোটিপতি হতে পারেন। সারাদিনে তিনবার লটারি খেলার ফল প্রকাশ হয়। একবার সকাল ১১ টা ৫৫ মিনিটে, দ্বিতীয়বার বিকেল ৪ টে এবং তৃতীয়টি রাত ৮ টায়। লটারি সংবাদ একটি ভারতীয় লটারি সিস্টেম যা সারা দেশে খুব জনপ্রিয়। লটারি আকর্ষণীয় নগদ পুরস্কার জয়ের সুযোগ দেয়।

আজ পশ্চিমবঙ্গ রাজ্য লটারির 'ডিয়ার বঙ্গশ্রী ইচ্ছামতী' (Dear Bangashree Ichamati) একটি জনপ্রিয় সাপ্তাহিক লটারি। আজ বিকেল ৪টের সময় এই লটারির ফল প্রকাশ হবে। আপনারা এই https://lotterysambadresult.in/ সাইটে গিয়ে ফলাফল দেখতে পারেন।

সিকিম 'ডিয়ার প্রিসিয়াস মর্নিং' (Dear Precious Morning) লটারির ফল বেরিয়েছে সকাল ১১টা ৫৫ মিনিটে। এই লটারির প্রথম পুরস্কার ছিল ৫০ লাখ টাকা। দ্বিতীয় পুরস্কার ৯ হাজার টাকা এবং তৃতীয় পুরস্কার ৫০০ টাকা। এছাড়া রাত ৮টার সময় ফলাফল বের হবে নাগাল্যান্ড রাজ্য লটারির 'ডিয়ার ফ্যালকন' (Dear Falcon)লটারির। আপনারা যারা এই লটারি কেটেছিলেন, তাঁরা অনলাইনে গিয়ে লটারির ফলাফল দেখতে পারেন। আপনারা https://lotterysambadresult.in/ সাইটে গিয়ে ফলাফল দেখতে পারেন। এছাড়া পিডিএফ ডাউনলোড করতে পারেন।

এটি অবশ্যই লক্ষ্য রাখতে হবে যে অংশগ্রহণকারীরা লটারিতে পুরস্কার জিতেছেন তাঁদের টিকিটগুলি অক্ষত অবস্থায় রাখতে হবে। অর্ধেক ছেঁড়া বা পুরোপুরি মাঝখান দিয়ে ছেঁড়া টিকিট গ্রাহ্য হবে না। তাই লটারির টিকিটের বিষয়ে আপনারা যত্নবান হোন। বেশি করে লটারি কাটুন, জিতুন আর আনন্দ করুন।