Lottery Sambad Result: লটারির টিকিট কেটেছেন কোটিপতি হওয়ার জন্য? কিন্তু হলেন কি? জানুন অনলাইন ফলাফলে
Representational Image | Lottery (Photo Credits: Getty Images)

নতুন দিল্লি, ৮ অগস্ট: ভাগ্য মানুষকে কোথায় কখন নিয়ে যাবে কেউ জানে না। তবে ভাগ্য ফেরাতে লটারির জুড়ি নেই। সেকারণেই ধনী গরিব নির্বিশেষে লটারি (Lottery) বেশ জনপ্রিয়। ভাগ্যের চাকা ঘোরাতে এখানে রোজই বহু মানুষ লটারি কেনেন। কেউ হন লাখপতি কেউ বা কোটিপতি। যারা লটারি কাটেন তাঁরা অনলাইনে ফলাফল দেখতে পারেন (Lottery Sambad Result)। সারাদিনে তিনবার লটারি খেলার ফল প্রকাশ হয়। একবার সকাল ১১ টা ৫৫ মিনিটে, দ্বিতীয়বার বিকেল ৪ টে এবং তৃতীয়টি রাত ৮ টায়। যেমন-৮ অগস্ট শনিবারের সিকিম রাজ্য লটারি, পশ্চিমবঙ্গ রাজ্য লটারি, নাগাল্যান্ড রাজ্য লটারির ফলাফল দেখতে পারেন অনলাইনে। হয়তো আপনার জন্যেও সেখানে সৌভাগ্য অপেক্ষা করে আছে, কেই বা বলতে পারে।

লটারি খেলার ফল আপনি অনলাইনেও জানতে পারেন। lotterysambadresult.in-এ জানতে পারেন সেই সংবাদের ফল আপনি। আজ সিকিম রাজ্য লটারির 'ডিয়ার ভ্যালুয়েবল মর্নিং' (DEAR VALUABLE MORNING) লটারির ফল প্রকাশ হবে। এটি সিকিমের একটি জনপ্রিয় সাপ্তাহিক লটারি। এই লটারির প্রথম পুরস্কার ১ কোটি টাকা। দ্বিতীয় পুরষ্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এই পুরস্কারগুলি ছাড়াও, এক হাজার টাকা মূল্যের সান্ত্বনা পুরস্কার রয়েছে।

পশ্চিমবঙ্গে "ডিয়ার বঙ্গশ্রী দামোদর" (DEAR BANGASREE DAMODAR)-র ফল প্রকাশিত হবে বিকেল ৪টের সময়। এখানে আপনি জানতে পারেন সেই লটারির ফল। এছাড়া নাগাল্যান্ডে "ডিয়ার অস্ট্রিচ ইভিনিং" (DEAR OSTRICH EVENING)-র ফল প্রকাশিত হবে রাত ৮টার সময়। আপনারা যারা এই লটারি কেটেছিলেন, তাঁরা অনলাইনে গিয়ে লটারির ফলাফল দেখতে পারেন। আপনারা এই সাইটে গিয়ে ফলাফল দেখতে পারেন। এছাড়া পিডিএফ ডাউনলোড করতে পারেন।

এটি অবশ্যই মাথায় রাখতে হবে যে অংশগ্রহণকারীরা লটারিতে পুরস্কার জিতেছেন তাঁদের টিকিটগুলি অক্ষত অবস্থায় রাখতে হবে। অর্ধেক ছেঁড়া বা পুরোপুরি মাঝখান দিয়ে ছেঁড়া টিকিট গ্রাহ্য হবে না। তাই লটারির টিকিটের বিষয়ে আপনারা যত্নবান হোন। বেশি করে লটারি কাটুন, জিতুন আর আনন্দ করুন।