23 August 2020 Lottery Sambad: লকডাউনে লটারি কেটেছেন? ফলাফল জানুন অনলাইনে
লটারির প্রতীকী ছবি (Photo: Pixabay)

একের পর এক বিপদে কাহিল হয়ে পড়েছেন। ব্যবসায় ক্ষতি হয়েছে। দুর্ঘটনায় শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ছেন। এমন দুর্ভাগ্য ঢাকতে লটারি কেটেছেন মনের জোরে। আজকাল লটারি (Lottery) বেশ জনপ্রিয়। এখানে রোজই বহু মানুষ লটারি কেনে। ভাগ্যের খেলায় কেউ হয় লাখপতি কেউ বা কোটিপতি। জীবনে এমন সময় আমাদের সবারই আসে, যখন সৌভাগ্য দরজায় অপেক্ষা করে। কিন্তু জীবনে আসা সেই পরম সন্ধিক্ষণকে বেশিরভাগ সময়ই চিনতে পারি না আমরা। তাই সুবর্ণ সুযোগ হাতছাড়া হয়ে যায়। অনেকে আবার জীবনের লড়াইয়ে রোজ রোজ হেরে গিয়ে লটারি পেয়ে লড়াইয়ে ফেরেন। যাঁরা লটারি কাটেন তাঁরা অনলাইনে ফলাফল দেখতে পারেন। আজ ২৩ অগাস্ট রবিবারের লটারি সংবাদের ফলাফল দেখুন।(Lottery Sambad Result) সারাদিনে তিনবার লটারি খেলার ফল প্রকাশ হয়।

লটারি খেলার ফল আপনি অনলাইনেও lotterysambadresult.in জানতে পারেন। একবার সকাল ১১ টা ৫৫ মিনিটে, দ্বিতীয়বার বিকেল ৪ টে এবং তৃতীয়টি রাত ৮ টায়। ভাগ্য বদলে যাওয়ার এই সুযোগের সদ্ব্যবহার করতেই পারেন, কে বলে সৌভাগ্য আপনার জন্য অপেক্ষা করবে না।আজ সিকিম রাজ্য লটারির 'ডিয়ার লাভ মর্নিং' (DEAR LOVE MORNING) লটারির ফল প্রকাশ হবে। এটি সিকিমের একটি জনপ্রিয় সাপ্তাহিক লটারি। এই লটারির প্রথম পুরস্কার ১ কোটি টাকা। দ্বিতীয় পুরষ্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এই পুরস্কারগুলি ছাড়াও, এক হাজার টাকা মূল্যের সান্ত্বনা পুরস্কার রয়েছে।

পশ্চিমবঙ্গ "ডিয়ার বঙ্গশ্রী ইচ্ছামতী" (DEAR BANGASREE ICHAMATI)-র ফল প্রকাশিত হবে বিকেল ৪টের সময়। এখানে আপনি জানতে পারেন সেই লটারির ফল। এছাড়া নাগাল্যান্ডে "ডিয়ার অসট্রিচ ইভিনিং" (DEAR HAWK EVENING)-র ফল প্রকাশিত হবে রাত ৮টার সময়। প্রতিটি লটারিরই প্রথম পুরস্কার ১ কোটি টাকা। আপনারা যারা এই লটারি কেটেছিলেন, তাঁরা অনলাইনে গিয়ে লটারির ফলাফল দেখতে পারেন। আপনারা এই সাইটে গিয়ে ফলাফল দেখতে পারেন। এছাড়া পিডিএফ ডাউনলোড করতে পারেন।

তবে যতক্ষণ না লটারির ফলাফল প্রকাশ হচ্ছে ততক্ষণ টিকিটটি সযত্নে রাখুন। ছেঁড়া টিকিট থাকলে পুরস্কার জিতলেও তা কিন্তু গন্য হবে না। তখন লক্ষ্মী প্রায় সামনে থেকেই অধরা হবে। তা নিশ্চয় কাম্য হতে পারে না।