Lottery Sambad Result: ভালোভাবে বাঁচতে লটারির টিকিট কেটেছিলেন? কোটিপতি হলেন কি? জানতে দেখুন অনলাইন ফলাফল
Representational Image | Lottery (Photo Credits: Getty Images)

নতুন দিল্লি, ১৬ অগস্ট: সৌভাগ্যের সঙ্গে লটারি (Lottery) জয়ের একটা অদৃশ্য বন্ধন রয়েই গিয়েছে। কেউ যদি সাফল্যের সঙ্গে কোনও আর্থিক লাভ করেন, তাহলে প্রতিবেশীরা একবার জিজ্ঞাসা করবেনই যে লটারি পেয়েছেন নাকি? ঠিকই ধরেছেন, ভাগ্যের চাকা ঘোরাতে এখানে রোজই বহু মানুষ লটারি কেনেন। কেউ হন লাখপতি কেউ বা কোটিপতি। জীবনে এমন সময় আমাদের সবারই আসে, যখন সৌভাগ্য যেন দরজায় অপেক্ষা করে। অনেকে আবার জীবনের লড়াইয়ে রোজ রোজ হেরে গিয়ে লটারি পেয়ে লড়াইয়ে ফেরেন। ১৬ অগস্ট শুক্রবারের জন্য যারা লটারি কেটেছেন তাঁরা অনলাইনে ফলাফল দেখতে পারেন (Lottery Sambad Result)। সারাদিনে তিনবার লটারি খেলার ফল প্রকাশ হয়।

এমনিতে প্রতিদিন সকাল ১১ টা ৫৫ মিনিটে, বিকেল ৪ টে এবং রাত ৮ টায় lotterysambadresult.in-এ জানতে পারেন লটারি সংবাদের ফলাফল। যেমন আজ সিকিম রাজ্য লটারির 'ডিয়ার লাভ মর্নিং' (DEAR LOVE MORNING) লটারির ফল প্রকাশ হবে। এটি সিকিমের একটি জনপ্রিয় সাপ্তাহিক লটারি। এই লটারির প্রথম পুরস্কার ১ কোটি টাকা। দ্বিতীয় পুরষ্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এই পুরস্কারগুলি ছাড়াও, এক হাজার টাকা মূল্যের সান্ত্বনা পুরস্কার রয়েছে।

বিকেল ৪টের সময় রয়েছে পশ্চিমবঙ্গে "ডিয়ার বঙ্গশ্রী ইছামতি" (DEAR BANGASREE ICHAMATI)-লটারির ফল প্রকাশ। এছাড়া নাগাল্যান্ডে "ডিয়ার ফ্যালকন ইভিনিং" (Dear Falcon Evening)-র ফল প্রকাশিত হবে রাত ৮টার সময়। আপনারা যারা এই লটারি কেটেছিলেন, তাঁরা অনলাইনে গিয়ে লটারির ফলাফল দেখতে পারেন। আপনারা এই সাইটে গিয়ে ফলাফল দেখতে পারেন। এছাড়া পিডিএফ ডাউনলোড করতে পারেন।

তবে যেভাবেই ফলাফল জানুন না কেন, লটারির টিকিটটি যত্নে রাখতে হবে। কোনওভাবে সেটি ছিঁড়ে গেলে বা ক্ষতিগ্রস্ত হলেও আপনি ভাগ্যবিড়ম্বিতদের দলে পড়ে যেতে পারেন। কেননা ছেঁড়া টিকিট গ্রাহ্য হয় না। তাই ফলাফল প্রকাশ পর্যন্ত লটারির টিকিটটির স্বাস্থ্যের প্রতি নজর দিন। কেননা সময় ভাল থাকলে সেই আপনার ভাগ্য গড়তে চলেছে।