Lottery Sambad Result: লকডাউনেও কি হবে লক্ষ্মীলাভ? লটারির টিকিট কেটে জিতলেন কি? জানুন আজকের অনলাইন ফলাফলে
Representative Image (Picture Credits: Pxhere)

নতুন দিল্লি, ১৪ জুন: লটারি (Lottery) বেশ জনপ্রিয়। এখানে রোজই বহু মানুষ লটারি কেনেন। ভাগ্যের খেলায় কেউ হন লাখপতি কেউ বা কোটিপতি। জীবনে এমন সময় আমাদের সবারই আসে, যখন সৌভাগ্য দরজায় অপেক্ষা করে। আমাদের কাজ শুধু দরজা খুলে সৌভাগ্যলক্ষ্মীকে স্বাগত করা (Lottery Sambad Result)। কিন্তু জীবনে আসা সেই পরম সন্ধিক্ষণকে বেশিরভাগ সময়ই চিনতে পারি না আমরা। তাই সুবর্ণ সুযোগ হাতছাড়া হয়ে যায়। অনেকে আবার জীবনের লড়াইয়ে রোজ রোজ হেরে গিয়ে লটারি পেয়ে লড়াইয়ে ফেরেন। যারা লটারি কাটেন তাঁরা অনলাইনে ফলাফল দেখতে পারেন। সারাদিনে তিনবার লটারি খেলার ফল প্রকাশ হয়। একবার সকাল ১১ টা ৫৫ মিনিটে, দ্বিতীয়বার বিকেল ৪ টে এবং তৃতীয়টি রাত ৮ টায়। লটারি সংবাদ একটি ভারতীয় লটারি সিস্টেম যা সারা দেশে খুব জনপ্রিয়। লটারি আকর্ষণীয় নগদ পুরস্কার জেতার সুযোগ দেয়।

লটারি খেলার ফল আপনি অনলাইনেও জানতে পারেন। lotterysambadresult.in-এ জানতে পারেন সেই সংবাদের ফল আপনি। আজ সিকিম রাজ্য লটারির 'ডিয়ার লাভ মর্নিং' (DEAR LOVE MORNING) লটারির ফল প্রকাশ হবে। এটি সিকিমের একটি জনপ্রিয় সাপ্তাহিক লটারি। এই লটারির প্রথম পুরস্কার ১ কোটি টাকা। দ্বিতীয় পুরষ্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এই পুরস্কারগুলি ছাড়াও, এক হাজার টাকা মূল্যের সান্ত্বনা পুরস্কার রয়েছে।

পশ্চিমবঙ্গে "ডিয়ার বঙ্গশ্রী ইছামতি" (DEAR BANGASREE ICHAMATI)-র ফল প্রকাশিত হবে বিকেল ৪টের সময়। এখানে আপনি জানতে পারেন সেই লটারির ফল। এছাড়া নাগাল্যান্ডে "ডিয়ার হক ইভিনিং" (DEAR HAWK EVENING)-র ফল প্রকাশিত হবে রাত ৮টার সময়। প্রতিটি লটারিরই প্রথম পুরস্কার ১ কোটি টাকা। আপনারা যারা এই লটারি কেটেছিলেন, তাঁরা অনলাইনে গিয়ে লটারির ফলাফল দেখতে পারেন। আপনারা এই সাইটে গিয়ে ফলাফল দেখতে পারেন। এছাড়া পিডিএফ ডাউনলোড করতে পারেন।

এটি অবশ্যই মাথায় রাখতে হবে যে অংশগ্রহণকারীরা লটারিতে পুরস্কার জিতেছেন তাঁদের টিকিটগুলি অক্ষত অবস্থায় রাখতে হবে। অর্ধেক ছেঁড়া বা পুরোপুরি মাঝখান দিয়ে ছেঁড়া টিকিট গ্রাহ্য হবে না। তাই লটারির টিকিটের বিষয়ে আপনারা যত্নবান হোন। বেশি করে লটারি কাটুন, জিতুন আর আনন্দ করুন।