Coronavirus Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১৮,৭১১ জন, মৃত্যু ১০০ জনের
ভারতে করোনা (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ৭ মার্চ: গত ২৪ ঘণ্টায় সারা দেশে করোনাভাইরাসে (COVID 19) আক্রান্ত হলেন ১৮ হাজার ৭১১ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ১০০ জনের। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৪ হাজার ৩৯২ জন। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ কোটি ১২ লাখ ১০ হাজার ৭৯৯। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে ১ লাখ ৮৪ হাজার ৫২৩ জনের। মোট সুস্থ হয়েছেন ১ কোটি ৮ লাখ ৭৮ হাজার ৫২০ জন। করোনায় মোট মৃত্যু হয়েছে ১ লাখ ৫৭ হাজার ৭৫৬ জনের। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Union Health Ministry)।

ICMR জানিয়েছে, গতকাল পর্যন্ত দেশে ২২ কোটি ১৪ লাখ ৩০ হাজার ৫০৭টি নমুনার পরীক্ষা হয়েছে। তার মধ্যে গতকাল পরীক্ষা হয়েছে ৭ লাখ ৩৭ হাজার ৮৩০টি নমুনার। আরও পড়ুন: BJP Brigade Meeting LIVE: আজ বিজেপির ব্রিগেড সমাবেশ, ভোর থেকেই ব্রিগেড-মুখী কর্মী-সমর্থকরা

বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১১ কোটি ৭০ লাখ এবং মৃতের সংখ্যা ছাড়িয়েছে ২৫ লাখ ৯৯ হাজার। আজ সকাল পর্যন্ত বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ১১ কোটি ৭০ লাখ ৬৮ হাজার ৮১০ জন এবং মৃত্যু হয়েছে ২৫ লাখ ৯৯ হাজার ১৯৮ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯ কোটি ২৬ লাখ ৪৫ হাজার ৭৮৫ জন।