Coronavirus Cases In India: ১ দিনে করোনার বলি হাজারের ঊর্দ্ধে, ফের বাড়ছে সংক্রমণ
Coronavirus (Photo Credits: IANS)

নতুন দিল্ল, ৩ ফেব্রুয়ারি: ফের বাড়ল সংক্রমণ। বুধবার সারাদিনই দেশে নতুন করে করোনায় আক্রান্ত (Coronavirus Cases In India) হলেন ১ লাখ ৭২ হাজার ৪৩৩ জন। গতকালকের তুলনায় আজ সংক্রমণ বাড়ল ৬.৮ শতাংশ। একই দিনে হাসপাতাল থেকে সু্স্থ হয়ে বাড়িতে ফিরেছেন ২ লাখ ৫৯ হাজার ১০৭ জন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার বলি ১০০৮ জন। স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী এই মুহূর্ত অ্যাক্টিভ রোগীর সংখ্যা ১৫ লাখ ৩৩ হাজার ৯২১। দেশে এখনও পর্যন্ত করোনার মৃত্যু মিছিলে শামিল ৪ লাখ ৯৮ হাজার ৯৮৩ জন। পজিটিভিটি রেট ১০.৯৯ শতাংশ। এখনও পর্যন্ত টিকার আওতায় এসেছে ১৬৭.৮৭ কোটি জনতা।

করোনার দৈনিক পরিসংখ্যান

এদিকে কেরলে (Kerala) করোনার দাপট অব্যাহত। মঙ্গলবার সারাদিনই সেখান নতুন আক্রান্ত ৫২,১৯৯ জন। মৃত্যু হয়েছে ৫০০ জনের। যে পরিসংখ্যান প্রকাশ্যে আসতেই রাজ্যের স্বাস্থ্য দপ্তরের কপালে চিন্তার ভাঁজ পড়তে শুরু করেছে। বর্তমানে কেরলে মোট করোনা (Corona) আক্রান্তের সংখ্যা ৬১,২৯,৭৫৫। দক্ষিণী রাজ্যের এই পরিসংখ্যান নিয়ে শোরগোল শুরু হয়েছে।

মঙ্গলবার কেরলে সংক্রমিত হন ৫১,৮৮৭ জন। সংক্রমণের সংখ্যা মঙ্গলবারের তুলনায় বেশি হলেও, মৃত্যুর সংখ্যা এক ধাক্কায় আজ অনেকটাই কম। মঙ্গলবার কেরলে করোনায় সংক্রমিত হয়ে মৃত্যু হয় ১২০৫ জনের।