IDBI Bank Recruitment 2023: জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ও এক্সিকিউটিভ পদে ২১০০ জনের নিয়োগ IDBI Bank-এ
IDBI Bank Recruitment (Photo Credit: Reuters Business/ X)

আইডিবিআই ব্যাংকে (IDBI Bank) জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ও এক্সিকিউটিভ পদে নিয়োগ করা হবে। আইডিবিআই ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন যোগ্য প্রার্থীরা। আইডিবিআই ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করা যাবে। আইডিবিআই ব্যাংকের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করা যাবে। আইডিবিআই ব্যাংকের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন এই নিয়োগ অভিযানের মাধ্যমে প্রতিষ্ঠানটিতে ২১০০টি পদে নিয়োগ করা হবে। রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হবে ২২ নভেম্বর এবং শেষ হবে ২০২৩ সালের ৬ ডিসেম্বর। যোগ্যতা, বাছাই প্রক্রিয়া ও অন্যান্য বিষয়ে বিস্তারিত জানতে নিচের লিঙ্কে ক্লিক করুন। Ramayana- Mahabharata In Syllabus: এনসিইআরটি প্যানেলের সুপারিশ; রামায়ণ এবং মহাভারতের অধ্যায়গুলি সিলেবাসে অন্তর্ভুক্ত করা উচিত (দেখুন টুইট)

গুরুত্বপূর্ণ তারিখ

-আবেদনপত্র জমা দেওয়ার দিন: ২২ নভেম্বর ২০২৩

-আবেদনের শেষ দিন: ৬ ডিসেম্বর ২০২৩

-জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারের জন্য অনলাইন পরীক্ষা: ৩১ ডিসেম্বর ২০২৩

-এক্সিকিউটিভের জন্য অনলাইন পরীক্ষা: ৩০ ডিসেম্বর ২০২৩

পদের বিস্তারিত তথ্য

-জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (জ্যাম), গ্রেড 'ও': ৮০০ পদ

-এক্সিকিউটিভ - সেলস অ্যান্ড অপারেশনস (ইএসও): ১৩০০ পদ

যোগ্যতার মাপকাঠি

জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (জ্যাম), গ্রেড 'ও': সাধারণ ও ওবিসি প্রার্থীদের জন্য ন্যূনতম ৬০% সহ স্নাতক ডিগ্রি (এসসি / এসটি / PwBD প্রার্থীদের জন্য ৫৫%) সরকার / সরকার অনুমোদিত কোনও বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও বিষয়ে। এআইসিটিই, ইউজিসি ইত্যাদি।

এক্সিকিউটিভ - সেলস অ্যান্ড অপারেশনস (ইএসও): যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সরকার/সরকার কর্তৃক স্বীকৃত/অনুমোদিত যে কোনো বিষয়ে স্নাতক। এআইসিটিই, ইউজিসি ইত্যাদি।

প্রার্থীর বয়স হতে হবে ২০ থেকে ২৫ বছরের মধ্যে।

নির্বাচন প্রক্রিয়া

জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (জেএএম), গ্রেড 'ও' - অনলাইন টেস্ট (ওটি), ডকুমেন্ট ভেরিফিকেশন (ডিভি), পার্সোনাল ইন্টারভিউ (পিআই) এবং প্রাক রিক্রুটমেন্ট মেডিকেল টেস্ট (পিআরএমটি)-এর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

এক্সিকিউটিভ-সেলস অ্যান্ড অপারেশনস (ইএসও): অনলাইন টেস্ট (ওটি), ডকুমেন্ট ভেরিফিকেশন (ডিভি) এবং প্রাক রিক্রুটমেন্ট মেডিকেল টেস্ট (পিআরএমটি)-এর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদন ফি

এসসি/এসটি/PwBD প্রার্থীদের জন্য আবেদন ফি ২০০ টাকা এবং অন্যান্য প্রার্থীদের জন্য ১০০০ টাকা। ডেবিট কার্ড (RuPay/ভিসা/MasterCard/মেস্ট্রো), ক্রেডিট কার্ড, ইন্টারনেট ব্যাংকিং, আইএমপিএস, ক্যাশ কার্ড/মোবাইল ওয়ালেটের মাধ্যমে স্ক্রিনে চাওয়া অনুযায়ী তথ্য দিয়ে পেমেন্ট করা যাবে। আইডিবিআই ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট (https://ibpsonline.ibps.in/idbiesonov23/) থেকে বিস্তারিত জানতে পারবেন প্রার্থীরা।