Fire At Mumbai Hospital: মুম্বইয়ে হাসপাতালে আগুন, মৃত্যু বেড়ে ৯
মুম্বইয়ে হাসপাতালে আগুন (Photo: ANI)

মুম্বই, ২৬ মার্চ: গতরাতে মুম্বইয়ের (Mumbai) একটি মলে আগুন (Fire) লাগে। ওই মলে থাকা একটি হাসপাতালেও (Hospital) আগুন ছড়িয়ে পড়ে, মৃত্যু হয়েছে ৯ রোগীর। ওই হাসপাতালে ৭০ জনেরও বেশি করোনা আক্রান্ত রোগী ভর্তি ছিলেন। দমকলের ২৩টি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ জানিয়েছে, রাত সাড়ে বারোটার দিকে আগুন লাগে ড্রিমস মল সানরাইজ হাসপাতালে। ৭০ জনেরও বেশি কোভিড রোগীকে থেকে বের করা হয়। তাঁদের মধ্যে প্রথমে ২ জনের মৃত্যু হয়ে। পরে জানানো হয় আরও ৭ জনের মৃত্যু হয়েছে। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছে প্রশাসন।

পুলিশের এক আধিকারিক বলেছেন, রাত সাড়ে বারোটায় মলের প্রথম তলায় আগুন লাগে। হাসপাতালের এক চিকিৎসক এটা নিশ্চিত করেছেন যে ৭৩ জন কোভিড রোগীর মধ্যে ৩০ জন রোগীকে মুলুন্দ জাম্বো সেন্টারে এবং ৩ জনকে রোগীকে ফর্টিস হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আরও পড়ুন: West Bengal Civil Service Exam Dates: ওয়েস্ট বেঙ্গল সিভিল সার্ভিস পরীক্ষার নতুন সূচি ঘোষণা, জানুন কবে হবে পরীক্ষা

মুম্বইয়ের মেয়র কিশোরী পেডনেকর বলেছেন, "প্রথমবার আমি কোনও মলের মধ্যে হাসপাতাল দেখছি। এটি অত্যন্ত মারাত্মক পরিস্থিতি। ৭ জন রোগী ভেন্টিলেটারে ছিলেন। ৭০ জন রোগীকে অন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আগুন লাগান কারণ জানতে তদন্ত হবে।"