Madhya Pradesh: ট্রেনের ভিতর মহিলার যৌন হেনস্থার অভিযোগ কংগ্রেসের ২ বিধায়কের বিরুদ্ধে
Train (Photo Credits: Getty Images)

ভোপাল, ৭ অক্টোবর:  কংগ্রেসের (Congress) ২ বিধায়কের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করলেন এক মহিলা। ট্রেনের ভিতর কংগ্রেসের দুই বিধায়ক তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছেন। যৌন হেনস্থা করেছেন বলে অভিযোগ করেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh)  এক মহিলা। রেওয়াঞ্চল এক্সেপ্রেসে রেওয়া থেকে হাবিবগঞ্জে যাওয়ার সময় ওই মহিলাকে ২ কংগ্রেস বিধায়ক যৌন হেনস্থা করেন বলে অভিযোগ। রেওয়া থেকে হাবিবগঞ্জে যাওয়ার সময় ওই মহিলার সঙ্গে তাঁর ছোট্ট সন্তানও ছিল। ছোট্ট শিশুকে নিয়ে ট্রেনে উঠেছেন দেখেও ওই মহিলাকে কংগ্রেসের ২ বিধায়ক হেনস্থা করেন বলে অভিযোগ। এরপর রেল পুলিশের সাহায্য নিয়ে অভিযোগকারী মহিলার স্বামী কংগ্রেসের ২ বিধায়কের বিরুদ্ধে সরব হন। দায়ের করেন এফআইআর।

রিপোর্টে প্রকাশ, সাতনার কংগ্রেস বিধায়ক সিদ্ধার্থ কুশওয়া এবং কোটমার বিধায়ক সুনীল সরফের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। একজন মহিলার সম্মানহানি করা হয়েছে। এমন অভিযোগেই কংগ্রেসের ওই ২ বিধায়কের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে খবর।

যদিও সিদ্ধার্থ কুশওয়ার দাবি, অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন। ওই মহিলা ট্রেনে বাচ্চা নিয়ে সফর করছিলেন। ফলে তিনিওই মহিলাকে বসার জন্য আসন দেওয়ার কথা বলেন। সেই সঙ্গে সুনীল সরফ তাঁকে খাবার দেন। তাঁদের ২ জনের সাহায্যকে কেন ওই মহিলা হেনস্থা হিসেবে ধরে নিয়ে এফআইআর দায়ের করলেন, তা তাঁর বোধগম্য হচ্ছে না  বলে জানান সিদ্ধার্থ কুশওয়া।

যদিও ওই মহিলার স্বামী জানান, অভিযোগ দায়েরের পরপরই পুলিশ উপযুক্ত পদক্ষেপ করে। তবে ওই ২ বিধায়ককে তাঁরা চেনেন না।