BSNL Cinemaplus OTT Service: ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য সিনেমাপ্লাস ওটিটি পরিষেবা ঘোষণা করল বিএসএনএল, জানুন বিস্তারিত
BSNL Representational Image Photo Credit: Facebook

ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বি এস এন এল (BSNL) তার গ্রাহকদের জন্য সিনেমাপ্লাস ( Cinemaplus) নামে নতুন ওভার-দ্য-টপ (OTT) পরিষেবা ঘোষণা করেছে। টেলিকম টক (TelecomTalk) তার রিপোর্টে বলেছে যে রাষ্ট্রীয় মালিকানাধীন টেলিকম পরিষেবা প্রদানকারী  বি এস এন এল বেশ কয়েকটি নতুন  ওটিটি (OTT) প্যাক ঘোষণা করেছে যাতে ব্যবহারকারীরা তাদের পছন্দের টিভি শো এবং চলচ্চিত্রগুলি কিনতে এবং উপভোগ করতে পারবে।

বিএসএনএল ওটিটি (BSNL Cinemaplus OTT Pack) পরিষেবাগুলি অফার করার জন্য লায়নস গেট (Lionsgate), শেমারু ShemarooMe),  হাঙ্গামা (Hungama) এবং এপিক অন ( EpicOn) সহ বেশ কয়েকটি ওটিটি প্ল্যাটফর্মের সাথে অংশীদারিত্বে সম্মত হয়েছে।

বিএসএনএল সিনেমাপ্লাস (BSNL Cinemaplus) হল পূর্ব পরিচিত  ইয়াপ টিভি স্কোপ (YuppTV Scope)-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ যা ব্যবহারকারীদের জন্য ২৪৯ টাকার প্ল্যানে অফার করছে।

Cinemaplus-এর একটি অংশ হিসাবে, রাষ্ট্রীয় মালিকানাধীন টেলিকম পরিষেবা প্রদানকারী বর্তমানে ওটিটি পরিষেবার বিভিন্ন সমন্বয়ের উপর ভিত্তি করে ব্যবহারকারীদের জন্য তিনটি প্ল্যান অফার করছে। বেস প্ল্যানটি ৪৯ টাকা থেকে শুরু করে ২৪৯ টাকা পর্যন্ত হবে।