Yasin Malik: 'বিচ্ছিন্নতাবাদী নেতা ইয়াসিন মালিককে জামাই আদর করেছে আগের সরকার', ফুঁসে উঠলেন প্রয়াত সেনা অফিসারের স্ত্রী
Yasin Malik (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ১৯ মে:  কাশ্মীরের (Kashmir) বিচ্ছিন্নতাবাদী নেতা ইয়াসিন মালিককে দোষী সাব্যস্ত করেছে এনআইএ আদালত। আগামী ২৫ মে ইয়াসিন মালিকের সাজা ঘোষণা হবে। কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদী নেতা দোষী সাব্যস্ত হওয়ার হওয়ার পর এবার মুখ খুললেন বায়ুসেনার প্রয়াত অফিসার রবি খান্নার স্ত্রী নির্মলা খান্না। ইয়াসিন মালিককে (Yasin Malik) দোষী সাব্যস্ত করার পর নির্মলা খান্না বলেন, তিনি এত বছর ধরে অপেক্ষা করে রয়েছেন। রক্তের বদলে রক্ত, মৃত্যুর বদলে মৃত্যু। আজ এভাবেই ইয়াসিন মালিকের বিরুদ্ধে ফুঁসে ওঠেন প্রায়ত বায়ুসেনা অফিসারের স্ত্রী। শুধু তাই নয়, ইয়াসিন মালিককে যাতে সাজা দেওয়া হয়, তার জন্য তিনি অপেক্ষা করে রয়েছেন বলেও মন্তব্য করেন নির্মলা খান্না।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে নির্মলা খান্না বলেন, ইয়াসিন মালিক সাজা পাবে, সেই আশায় রয়েছেন তিনি। এমনকী পূর্ববর্তী সরকারের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন নির্মলা খান্না।

আরও পড়ুন:  Yasin Malik: জঙ্গিদের অর্থ সাহায্য়, দোষী সাব্যস্ত কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদী নেতা ইয়াসিন মালিক

ক্ষোভ উগরে দিয়ে নির্মলা খান্না বলেন, আগের সরকার তাঁর স্বামীকে শহিদ তকমা দেয়নি। শুধু তাই নয়, তারা ইয়াসিন মালিককে মহাত্মা গান্ধীর মত করে মান সম্মান দিয়ে রেখেছে বলেও অভিযোগ করেন নির্মলা খান্না। পাকিস্তান আজ খুব দুঃখ পাচ্ছে। কারণ ইয়াসিন মালিক পাকিস্তানেরই চর বলে কটাক্ষ করেন প্রয়াত বায়ুসেনা অফিসারের স্ত্রী। প্রসঙ্গত ১৯৯০ সালে হত্যা করা হয় বায়ুসেনা অফিসার রবি খান্না।