Mamata Banerjee: ''আচ্ছে দিনের নাম করে দেশকে শেষ করছে বিজেপি'', গোয়ায় তোপ মমতা বন্দ্যোপাধ্যায়ের
Mamata Banerjee (Photo Credit: Twitter/ANI)

পানজিম, ৩০ অক্টোবর: দিনের পর দিন ধরে দ্রব্যমূল্য বৃদ্ধি হচ্ছে। এলপিজি সিলিন্ডারের দাম বাড়ছে ক্রমাগত। জিএসটির জন্য সব ধরনের ব্যবসা ক্ষতির মুখে পড়ছে। বিজেপির জন্য রফতানি বাধাপ্রাপ্ত হচ্ছে। গোয়ায় (Goa) গিয়ে এবার ফের কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে ফুঁসে উঠলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

গোয়া সফরের দ্বিতীয় দিনে মুখ্যমন্ত্রী (West Bengal CM) অভিযোগ করেন, ক্ষমতায় আসার পর বিজেপি (BJP) বলেছিল, দেশের জন্য আচ্ছে দিন আনবে তারা কিন্তু বাস্তব চিত্র অন্য। বিজেপি দেশকে 'শেষ করে দিচ্ছে' বলে অভিযোগ করেন বাংলার মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন:  Aryan Khan Drug Case: 'ওয়েলকাম আরিয়ান', পোস্টার নিয়ে মন্নতের সামনে শাহরুখ অনুরাগীরা

২০২২ সালে গোয়ার বিধানসভা নির্বাচনকে সামনে রেখে সেখানে সংগঠন জোরদার করে তুলতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কারণে গোয়ায় গিয়ে প্রথমে অভিনেত্রী নাফিসা আলিকে তৃণমূলে যোগদান করান। পরে তৃণমূলে (TMC) যোগ দেন টেনিস তারকা লিয়েন্ডার পেসকে আনেন জোড়াফুলের ছাতার নীচে। ২০২২-এর নির্বাচনে গোয়া থেকে বিজেপিকে ক্ষমতাচ্যুত করতে কোমর বেঁধে নামছে তৃণমূল কংগ্রেস।

গোয়ায় গিয়ে সেখানকার মানুষের কাছের মানুষ হিসেবে নিজেকে তুলে ধরেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি গোয়ায় ক্ষমতা করতে যাননি। সেখানকার মানুষের পাশে থাকতে হাজির হয়েছেন বলেও  মন্তব্য করতে শোনা যায় বাংলার মুখ্যমন্ত্রীকে।