UP Road Accident: দাঁড়িয়ে থাকা ট্রেলারের সঙ্গে গাড়ির সংঘর্ষে মৃত্যু ৮ জনের, আর্থিক সাহায্য ঘোষণা মোদীর
UP Road Accident (Photo: IANS)

সিদ্ধার্থ নগর, ২২ মে: দাঁড়িয়ে থাকা ট্রেলারের সঙ্গে গাড়ির সংঘর্ষে (Road Accident) মৃত্যু হল ৮ জনের। আহত হয়েছেন ৪ জন। রবিবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) সিদ্ধার্থ নগর জেলার নৌগড়-বাঁসি সড়কে (Naugarh-Bansi Road)। গাড়িতে থাকা সমস্ত যাত্রী বিয়ে বাড়ি থেকে ফিরছিলেন। মাহলা গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলন তাঁরা। পুলিশের সন্দেহ, চালকের সম্ভবত চোখ লেগে গিয়েছিল। সেই কারণেই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রেলারে ধাক্কা মারে।

গাড়িটি এতটাই দ্রুত গতিতে ছিল যে সংঘর্ষের পরে সেটি দুমড়ে মুচড়ে গিয়েছে। স্থানীয়রা প্রথমে উদ্ধারকাজ শুরু করে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। মৃতদেহগুলিও ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আরও পড়ুন: Covid-19: দৈনিক সংক্রমণ কিছুটা কমলেও করোনায় মৃত্যু লাফিয়ে বাড়ল অনেকটা

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই ঘটনায় শোক প্রকাশ করেছেন এবং আহত ব্যক্তিদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে কর্তাদের নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন। মৃতদের আত্মীয়স্বজনকে আর্থিক সাহায্য দেওয়ার কথাও ঘোষণাও করেছেন তিনি। দুর্ঘটনায় মৃতদের পরিবারকে ২ লাখ টাকা, আহতদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে দেওয়া হবে।