Seoni Shocker: মর্মান্তিক ! মধ্যপ্রদেশের সেওনি জেলায় পথ কুকুরদের আক্রমণে মৃত মহিলা
প্রতীকী ছবি

সেওনি: পথ কুকুরদের (stray dogs) আক্রমণের জেরে মৃত্যু (death) হল ৫৫ বছরের এক মহিলার। শনিবার মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) সেওনি জেলার (Seoni district) সদর দফতর থেকে ২০ কিলোমিটার দূরে অবস্থিত কানহিওয়াডা পুলিশ থানার (Kanhiwada police station) অন্তর্গত মুণ্ডরাই গ্রামে (Mundrai village)।

এপ্রসঙ্গে কানহিওয়াডা পুলিশ স্টেশনের ইনচার্জ মণীশ সিং বাইস জানান, ওই মহিলার ময়নাতদন্তের (Post-mortem) রিপোর্ট পাওয়ার পরে জানা গেছে যে তাঁর শরীরের বিভিন্ন জায়গায় পশুর কামড়ের (animal bites) ফলে গভীর ক্ষতের (deep wounds) সৃষ্টি হয়েছে। যে চিকিৎসক ময়নাতদন্ত করেছেন তিনি জানান যে কুকুরের কামড়ের (dog bites) ফলেই সম্ভবত ওই মহিলার মৃত্যু হয়েছে। এছাড়া তাঁর মৃতদেহে অন্য কোনও ক্ষতের চিহ্ন ছিল না। তবে ফরেনসিক রিপোর্ট (forensic report) আসার পরেই ছবিটা পুরো পরিষ্কার হবে।

মৃতার এক আত্মীয় জানান, ওই মহিলা শনিবার সকাল সাতটা নাগাদ যখন বাড়ির কাছে অবস্থিত একটি মাঠে যাচ্ছিলেন তখন একটি গাছের চারিদিকে কিছু কুকুর বসেছিল।

পরে ওই রাস্তা দিয়ে যাওয়া কিছু পথচারী দেখতে পান এক মহিলার মৃতদেহ খুবলে খাচ্ছে কিছু কুকুর। এরপরই তাঁরা গ্রামবাসীদের ও পুলিশকে খবর দেন।

গ্রামবাসীদের একাংশের অভিযোগ, সেওনি মিউনিসিপ্যাল কাউন্সিল শহর থেকে পথ কুকুরদের ধরে এনে গ্রামের কাছে ছেড়ে দেয়। তার ফলেই মর্মান্তিক এই ঘটনা ঘটেছে। যদিও পৌরসভার পক্ষ থেকে সম্প্রতি এই ধরনের কোনও ঘটনা ঘটেনি বলে দাবি করা হয়েছে। আরও পড়ুন: Mission Arikkomban: কেরলের জঙ্গলে বন্য হাতি আরিক্কমবানকে ধরতে চলছে ব্যাপক তল্লাশি, দেখুন ভিডিয়ো