Kangana Ranaut (Photo Credit: Instagram)

দিল্লি, ২৯ অগাস্ট: কৃষক আন্দোলন নিয়ে মন্তব্যের জেরে এবার কঙ্গনা রানাউত (Kangana Ranaut) সম্পর্কে পালটা  বিতর্কিত মন্তব্য করলেন প্রাক্তন সাংসদ সিমরনজিৎ মান। কৃষক আন্দোলন (Farmers Protest) নিয়ে সম্প্রতি কঙ্গনা যে মন্তব্য করেন, তা নিয়ে সিমরনজিৎ মানকে প্রশ্ন করা হয়। যার উত্তরে প্রাক্তন সাংসদ চরম কটূক্তি করেন অভিনেত্রীকে নিয়ে।

সিমরনজিৎ মান (Simranjit Mann) বলেন, 'ধর্ষণের অভিজ্ঞতা রয়েছে কঙ্গনার। আপনারা কঙ্গনাকে জিজ্ঞেস করুন কীভাবে ধর্ষণ হয়। কঙ্গনাকে জিজ্ঞাসা করলে মানুষও বুঝতে পারবেন ধর্ষণ কীভাবে হয়।' মান্ডির সাংসদ সম্পর্কে সিমনরজিৎ মান যে অবমাননাকর মন্তব্য করেন, তা প্রকাশ্যে আসতেই জোর বিতর্ক শুরু করে হয়ে যায়।

কঙ্গনা রানাউত সম্পর্কে অবমাননাকর মন্তব্য করলেন প্রাক্তন সাংসদ সিমরনজিৎ মান...

 

সম্প্রতি কৃষক আন্দোলন নিয়ে কটাক্ষ করেন বিজেপির সাংসদ অভিনেত্রী। কঙ্গনা বলেন,  'বাংলাদেশে যা ঘটেছে ভারতেও তা ঘটতে পারত। যদি আমাদের শীর্ষ নেতৃত্ব সঠিক সময়ে সঠিক পদক্ষেপ না করত। কৃষক আন্দোলনের সময়ে কত মানুষ মারা গিয়েছেন। কত ধর্ষণ হয়েছে।' কঙ্গনার ওই মন্তব্যের পর থেকে তুমুল সমালোচনা শুরু হয়ে যায় গোটা দেশ জুড়ে। ধর্ষণ নিয়ে কঙ্গনার ওই মন্তব্যের পর এবার অভিনেত্রী সম্পর্কে অবমাননাকর মন্তব্য করে আলোচনার শীর্ষে উঠে আসেন সিমরনজিৎ মান।