Bigg Boss 16: শিব ঠাকরের পুরনো ঘনিষ্ঠ ছবি ভাইরাল, হুলুস্থুল নেটপাড়ায়
Shiv Thakare (Photo Credit: Twitter)

মুম্বই, ১৬ নভেম্বরঃ রমরমিয়ে চলছে ‘বিগ বস’ সিজিন ১৬ (Bigg Boss 16)। প্রতিযোগীদের মধ্যে ঝগড়া-বিতর্ক-প্রেম সকল কিছুই বেজায় উপভোগ করছেন দর্শক মহল। বিগ বস ভক্তদের মধ্যে শো’য়ের খুঁটিনাটি নিয়ে চর্চা সর্বদা লেগেই থাকে। তবে ঝগড়া-বচসা থেকে দূরে গৌতম (Gautam Vig) এবং সৌন্দর্যের (Soundarya Sharma) মাখো মাখো রসায়ন বেশ চোখ টানছে দর্শকদের। কিন্তু অন্যদিকে ঘরের মধ্যে গৌতম-সৌন্দর্যর ঘনিষ্ঠতা নিয়ে কূটকাচালি চালিয়ে যাচ্ছে আর এক প্রতিযোগী শিব ঠাকরে (Shiv Thakare)।

আরও পড়ুনঃ আরাধ্যার জন্মদিনে মা ঐশ্বর্যর আদুরে শুভেচ্ছা বার্তা, দেখুন

বিগ বসের ঘরে প্রতিযোগীদের মধ্যে প্রেম নতুন কোন বিষয় নয়। প্রায় প্রতি সিজিনেই বিগ বসের ঘরে তৈরি হয় নতুন জুটি। তা সে প্রিন্স-ইউভিকা (Prince and Yuvika) হোক কিংবা করণ-তেজস্বী (Karan and Tejasswi)। অন্যথা হতে দেখা গেল না চলতি সিজিনেও। সারাদিন ঝগড়া-বিতর্কের মাঝে বিগ বসের ঘরে গৌতম-সৌন্দর্যের (Gautam and Soundarya) প্রেম বেশ উপভোগ করছে দর্শক। এদিকে শিব ঠাকরে সারাক্ষণই ঘরের বাকি প্রতিযোগীদের সঙ্গে চর্চা চালিয়ে যাচ্ছে ওদের প্রেম নিয়ে। শিবের মতে, গৌতম এবং সৌন্দর্য সারাক্ষণ একে অপরের সঙ্গে আঠার মত লেগে থাকে। একাধিকবার তাদের ঘনিষ্ঠ অবস্থায় দেখেছে সে। শিবের এই সমস্ত মন্তব্য বা চর্চা করা একেবারেই পছন্দ করছে না একদল দর্শক।

এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় উঠে এল শিবের (Shiv Thakare) পুরনো কিছু ঘনিষ্ঠ মুহুর্তের ছবি। তাও আবার বিগ বসের ঘরের। ‘বিগ বস মারাঠি’ সিজিন ২ (Bigg Boss Marathi 2) তে অংশ নিয়েছিলেন শিব। আর সেখানেই এক প্রতিযোগীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ক্যামেরা বন্দী হয়েছিলেন তিনি। সেই সমস্ত পুরনো ক্লিপিং এখন সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরে বেড়াচ্ছে। ভক্তরা আওয়াজ তুলেছে, যে গৌতম এবং সৌন্দর্যকে নিয়ে মজা করছে দেখুন এক সময়ে সে নিজে কী করে এসেছে।