Serial Actress Commits Suicide: মানসিক অবসাদে আত্মহত্যা বাংলা ধারবাহিক 'ময়ূরপঙ্খী'-র অভিনেত্রী সুবর্ণা যশের
অভিনেত্রী সুবর্ণা যশ (Picture Credits: Instagram)

কলকাতা, ১১ ফেব্রুয়ারি: বাড়িতেই পাখার সঙ্গে ঝুলে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা ধারাবাহিক (Bengali Serial Actress) অভিনেত্রী সুবর্ণা যশের (Subarna Jash)। তাঁর বয়স হয়েছিল মাত্র ২৩। বাড়ি বর্ধমান (Burdhwan)। রবিবার তাঁর বাবা মা, ঘরের ভিতর থেকে ঝুলন্ত অবস্থায় দেহটি উদ্ধার করে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

সুবর্ণা বহুদিন ধরে ধারাবাহিকে অভিনয় করছিল। বেশ কতগুলি চ্যানেলে কাজ করে সে। বর্তমানে 'ময়ূরপঙ্খী' বলে একটি ধারাবাহিকে মূল চরিত্রের বান্ধবীর ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। পরিবারের তরফ থেকে জানানো হয় বহুদিন ধরেই সে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। বিষণ্ণতায় (Depression) ভুগছিলেন তিনি। যার জন্যই আত্মহত্যা করেন তিনি। আরও পড়ুন, Artists' Forum-এর নতুন সভাপতি হলেন শঙ্কর চক্রবর্তী

সুবর্ণা বর্ধমানের বাসিন্দা। কলকাতা এসেছিলেন পড়াশুনা করতে। তখন থেকেই তাঁর ইচ্ছে জাগে অভিনেত্রী হওয়ার। সেই থেকে শুরু প্রশিক্ষণ নেওয়ার। অডিশন দেওয়ার পর বহু ধারাবাহিকে সে কাজ করে। জি বাংলা, ষ্টার জলসায় একের পর এক সহ অভিনেতা হিসেবে অনেক কাজ করেন। কিন্তু নিজের মনের মত কোনও চরিত্র না পাওয়ায় এবং ভালো কাজ না পাওয়ায় সে বাড়ি ফিরে যায়। এই কারণেই আত্মহত্যা বলে জানায় পরিবার। কিছুদিন আগেই সেজাল শর্মা বলে হিন্দি ধারাবাহিকের এক অভিনেত্রী আত্মহত্যা করেন। মুম্বইয়ের মিরা রোডে তাঁর বাড়িতে গলায় দড়ি দেন। থেকে তার তিনিও মানসিক বিষন্নতার কারণেই আত্মহত্যা করেন বলে জানান যায়।