Srijit Mukherji Sreya Ghoshal Meeting: পিয়ানো বাজাচ্ছেন শ্রেয়া, ক্যামেরাবন্দি করলেন সৃজিত!
সৃজিত মুখার্জি এবং শ্রেয়া ঘোষাল। Photo Source: Twitter/ Wikipedia

করোনাভাইরাস (Coronavirus)। লকডাউন। আনলক। এসবের মাঝে আচমকাই গায়িকা শ্রেয়া ঘোষালের বাড়িতে ঢুঁ মারলেন গায়িকা পরিচালক সৃজিত মুখার্জি (Srijit Mukherji)! পিয়ানো বাজিয়ে গান গাইছেন শ্রেয়া (Sreya Ghoshal)। আর সেই ছবি ক্যামেরাবন্দি করলেন পরিচালক। তবে কী নতুন কোনও ছবির পরিকল্পনা? আনলক পর্বের মধ্যেই সম্ভবত তৈরি হয়েছে নতুন কোনও ছবির চিত্রনাট্য। তারই প্রস্তুতি চলছে আনলক পর্বে। পোস্টটি একঝলক দেখলে এই ভাবনাটাই মাথায় আসবে সকলের। কিন্তু সেই আশায় জল ঢাললেন পরিচালত সত্রাজিত সেন (Satrajit Sen)।

সত্রাজিত সেনের সোশ্যাল মিডিয়া প্রোফাইলটি হ্যাক হয়ে যায় বেশ কিছুদিন আগে। এরপর দীর্ঘদিন পর অ্যাকাউন্টটি ঠিক হলে প্রথম পোস্ট করেন তিনি সৃজিতের সঙ্গে শ্রেয়ার এই ভিডিওটি। যা নিয়েই তর্ক-বিতর্কের সূত্রপাত। তবে ভিডিওটি বছর খানেক আগের বলে আনন্দবাজার ডিজিটালকে জানান সত্রাজিত। কিন্তু সে তথ্য দেওয়া না থাকায় লকডাউনে সুখবর ভেবে সোশ্য়াল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

 

View this post on Instagram

 

Yeh shaam ki Tanhaiyan by #Shreya #shreyaghoshal

A post shared by @satrajits on Twitter (@satrajits) on

রাজকাহিনী ছবির শুটিংয়ে মুম্বই গেছিলেন সৃজিত মুখার্জি। সেসময়ই শ্রেয়া সৃজিত এবং সত্রাজিতকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন। আর সেখানেই শুরু হয় গানের আসর। পিয়ানো বাজিয়ে শ্রেয়া গাইছিলেন 'ইয়ে সাম কি তানহাইয়া।' সেই গানটি ভিডিও করেন সৃজিত নিজে। ঘটনাস্থলে হাজির ছিলেন সত্রাজিতও। তিনি পরবর্তীকালে খোলসা করেন পুরো বিষয়টি।