Nusrat Jahan: 'অন্যের রান্নাঘরে যৌনতা', নুসরতের শোয়ে বিশেষ মুহূর্তের কথা ফাঁস ঋতাভরীর
Ritabhari Chakraborty , Nusrat Jahan (Photo Credit: Instagram)

কলকাতা, ২৪ নভেম্বর: মিমি নন, বর্তমানে নুসরতের 'বোনিলা' ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। সম্পর্কের সেই সূত্র ধরেই এবার নুসরত জাহানের চ্যাট শোয়ে হাজির ঋতাভরী। নুসরতের চ্যাট শোয়ে হাজির হয়ে ঋতাভরী নিজের জীবনের বেশ কিছু গোপণ কথা তুলে ধরেন সবার সামনে। নুসরতের শোয়ে 'বোল্ড' ভালবাসা .নিয়ে কথা হলেও, ঋতাভরী যা প্রকাশ করেন, তা শুনে কার্যত চোখ কপালে ভঠতে শুরু করে দর্শক এবং শ্রোতাদের।

নুসরতের (Nusrat Jahan) শোয়ে হাজির হয়ে ঋতাভরী জানান, তিনি একবার তাঁর বিশেষ বন্ধুর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন। তাও আবার অন্যের রান্নাঘরে। যা শুনে হেসে ফলেন নুসরত। শুধু তাই নয়, যাঁর রান্নাঘরে শারীরিক সম্পর্কে লিপ্ত হন, সেই সময় সেখানকার জিনিসপত্রও সব ওলটপালট হয়ে যায়। নুসরতের চ্যাট শোয়ে ঋতাভরী যখন ওই মন্তব্য করেন, তা শুনে হেসে ফেলেন স্বয়ং সঞ্চালকও।

আরও পড়ুন: Neha Kakkar: আইফেল টাওয়ারের সামনে রোহনপ্রীতকে গাঢ় চুম্বন নেহার, ভাইরাল ছবি

দেখুন...

 

 

View this post on Instagram

 

সম্প্রতি মা হন নুসরত জাহান। মা হওয়ার পর বোনুয়া মিমি চক্রবর্তী ঈশানের জন্য উপহার পাঠালেও, বর্তমানে বোনুয়ার থেকে বোনিলা ঋতাভরীর সঙ্গেই যে নুসরতের সবচেয়ে বেশি সুসম্পর্ক, তা অজানা নয় টলিউডের (Tollywood)। এবার সেই বোনিলার সঙ্গে চ্যাট শোয়ে মুখোমুখি খাত বলেন বাংলার অন্যতম চর্চিত অভিনেত্রী নুসরত জাহান।