Nusrat Jahan with Gaur Gopal Das: আধ্যাত্মিক পাঠের সূচনা! গৌর গোপাল দাসের সঙ্গে যশ-নুসরত 
Nusrat Jahan and Gaur Gopal Das (Photo Credits: Instagram)

ধর্মগুরু গৌর গোপাল দাস (Gaur Gopal Das) সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় একটি মুখ। জীবনের নানা কঠিন পরিস্থিতি মোকাবিলা করার তাঁর গুরুবানি বেশ চর্চিত নেটিজেনদের মধ্যে। সেই গৌর গোপাল দাসের সঙ্গে সাক্ষাৎ সারলেন টলি অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan with Gaur Gopal Das), সঙ্গে ছিলেন যশ দাশগুপ্তও (Yash Dasgupta)।

আরও পড়ুনঃ যশ নন, এ কার কোলে মাথা রেখে শুয়ে নুসরত জাহান

সোমবার সকাল সকাল নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে গুরু গৌর গোপাল দাসের (Gaur Gopal Das) সঙ্গে ছবি শেয়ার করলেন টলি অভিনেত্রী। ক্যামেরার পিছনে ছিলেন স্বামী যশ। তা ছবির ক্যাপশনেই উল্লেখ করেছেন নায়িকা। নেটপাড়ায় ছবি উঠে আসতেই চর্চা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। নিন্দুকদের কটূক্তি এবং ভক্তদের ভালোবাসায় ভোরে উঠেছে নায়িকার (Nusrat Jahan) ছবি।

গুরু গৌর গোপাল দাসের সঙ্গে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানঃ 

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

সোশ্যাল মিডিয়ায় বেজায় সক্রিয়া সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। বোল্ড ফটোশুট থেকে শুরু করে নিজের নিত্যদিনের হালহকিকত অনুরাগীদের সঙ্গে শেয়ার করে থাকেন তিনি। নায়িকার এদিনের ছবিতে গুরুর পাশে তাঁকে একেবারে সাদামাটা পোশাকে দেখা গিয়েছে। পরনে সবুজ রঙের প্রিন্টেড সালোয়ার। বাঁধা চুল আর মুখে সামান্য মেপ আপ। ছবি শেয়ার করে ক্যাপশনে গুরু গৌর দাসেরই এক বানি উল্লেখ করেছেন তিনি।