একুশের নির্বাচন কোথাও যেন বাংলাকে ফের একবার প্রমাণ করার সুযোগ করে দিচ্ছে 'হোয়াট বেঙ্গল থিংস টুডে, ইন্ডিয়া থিংস টুমোরো'। বিভেদের রাজনীতি, ধর্ম নিয়ে রাজনীতি, পিতৃতন্ত্র, মিথ্যে প্রতিশ্রুতি, মুখ থুবড়ে পড়া অর্থনীতি, মূল্যবৃদ্ধি, বেকারত্বে জেরবার গোটা ভারত। এর বিরুদ্ধে গর্জে ওঠার ডাক দিতে মিটিং, মিছিল, স্লোগান উঠেছে বহু। দলবদলের বর্তমান রাজনীতির পরিপ্রেক্ষিতে যাঁরা মাথা উঁচু করে দাঁড়িয়ে রয়েছেন তাঁরাই বেঁধেছেন এক ঐক্যের গান। গানের নাম 'নিজেদের মতে, নিজেদের গান'। মিথ্যা আর ঘৃণার চাষ এ ভারতের বুকে হয় না, এই দেশ ভালোবাসার দেশ। এই বার্তা দিয়েই গান বাঁধলেন টলিউড এবং থিয়েটার জগতের একঝাঁক তারকা। মূলতঃ অপশাসনকে প্রতিরোধ করতেই হাতিয়ার করা হয়েছে এই গানকে।

গানটিতে রয়েছেন বিশিষ্ট থিয়েটার শিল্পী রুদ্রপ্রসাদ সেনগুপ্ত, অভিনেতা সব্যসাচী চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, অনিন্দ্য চট্টোপাধ্যায়, কৌশিক সেন, ঋদ্ধি সেন, ঋতব্রত মুখার্জি, সাহানা বাজপেয়ী, রেশমি সেন, চন্দন সেন, সুমন মুখ্যোপাধ্যায় প্রমুখ।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)