Nusrat Jahan: মায়ের সঙ্গে ইফতার পার্টিতে যোগ নুসরত জাহানের, ইনস্টাগ্রামে ছবি পোস্ট সাংসদ-তারকার
Photo Source: Instagram

কলকাতা, ২৭ এপ্রিল: তাঁর টিকটক ভিডিও নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। লকডাউনের মধ্যে তারকা সাংসদের নিজের এলাকায় অন্ন যোগাড় করতে পারছেন না অনেকে। সেখানে স্বল্প পোশাকে সেজেগুজে কীভাবে এই ধরণের ভিডিও তৈরি করছেন নুসরত। সেই নিয়ে বিরোধীদের তোপের মুখেও পড়েন তিনি। কিন্তু এসব বিতর্কের মাঝেও রমজান শুভেচ্ছা জানাতে ভুললেন না সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সেই সঙ্গে মায়ের সঙ্গে ইফতারের ছবিও দিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই তিনি অ্যাক্টিভ। কখনও টিকটক তো কখনও ইনস্টাগ্রাম। রবিবার সন্ধেতে ইনস্টাগ্রামে মায়ের সঙ্গে ছবি পোস্ট করেন নুসরত জাহান। সেই ছবিতে দেখা যাচ্ছে, হলুদ রঙের একটি ট্র্যাডিশনাল পোশাকে মায়ের সঙ্গে ইফতারে যোগ দিয়েছেন তিনি। তাদের দু'জনের সামনে প্লেটে সাজানো হরেক-রকম ফল এবং খাবার।

 

View this post on Instagram

 

Iftar Time..!! #ibadat #fasting #familytime #prayfortheworld

A post shared by Nusrat (@nusratchirps) on

গত ২৮ এপ্রিল রমজানের চাঁদ দেখা দিতেই শুরু হয়েছে রমজান মাস। এই সময় সূর্যোদয় থেরে সূর্যাস্ত পর্যন্ত উপবাসে থাকেন মুসলিমরা। সেই নিয়ম মেনেই রোজা রাখছেন নুসরত জাহান। তবে, নিখিল জৈনকে বিয়ে করার পর তাঁর ধর্ম নিয়ে প্রশ্ন উঠেছে একাধিকবার। কখনও তাঁর সিঁদুরখেলা নিয়ে কিংবা কখনও তাঁর রোজা রাখা নিয়ে। তবে এই নিয়ে বিশেষ মাথা ঘামাতে নারাজ নুসরাত। তিনি সব ধর্ম সমন্বয়ে বিশ্বাসী। রমজানের শুরুতেই ইনস্টাগ্রামে রমজানের শুভেচ্ছা জানিয়ে তিনি সকলকে বাড়িতে থাকার আর্জি জানিয়ে বলেছিলেন, ইশ্বর বা আল্লা সবজায়গাতেই রয়েছেন। মন থেকে ডাকলে তিনি সকলের কথা শুনবেন। এভাবেই সকলকে রমজানের শুভেচ্ছা জানিয়েছিলেন নুসরত জাহান।

 

View this post on Instagram

 

Ramzan Mubarak!

A post shared by Nusrat (@nusratchirps) on