Tanushree Dutta: পানীয় জলে বিষ মিশিয়ে খুনের চেষ্টা ! গাড়ির ব্রেক খুলে দেওয়া ! বলিউডের নতুন মাফিয়া টার্গেট কী তনুশ্রী দত্ত?
Photo Credit_Instagram

বলিউড মাফিয়াদের টার্গেট হতে অতীতে দেখা গিয়েছে একাধিক স্টারকে। কেউ মুখ খুলেছেন সঠিক সময়, কেউ আবার সহ্য করতে না পেরে বলিউড ছেড়েছেন বা আত্মহত্যার পথও বেছে নিয়েছেন।সুশান্ত সিং রাজ পুতের আত্মহত্যার খবরও এমনই জল্পনাকেই উস্কে দিয়েছিল। সেই মাফিয়াদের পরবর্তী টার্গেট কী এবার  তনুশ্রী দত্ত? বলিউডে একসময় দাপিয়ে বেড়িয়েছেন তিনি। তবে একটা সময়ের পর আর দেখা মেলেনি তনুশ্রীর। এবার সোশ্যাল মিডিয়ায় সেই নিয়ে  বিস্ফোরক অভিনেত্রী। এক দীর্ঘ পোস্ট করে সমস্তটাই খোলসা করে দিলেন।

তনুশ্রী তাঁর পোস্টে লিখলেন, 'বলিউড কেরিয়ারে গত এক বছরে একাধিক আঘাতএসেছে তাঁর ওপরে। সচেতন ভাবে এক ব্যক্তিকে কাজের জন্য নিয়োগ করা হয়েছিল তনুশ্রীর বাড়িতে। যিনি রীতিমত তাঁর পানীয় জলে বিষ বা ওষুধ মেশাতেন।  'এখানেই শেষ নয়, বারে বারে তাঁর গাড়ির ব্রেক নষ্ট করে দেওয়া হয়েছে, যার ফলে তিনি দুবার পথদুর্ঘটনার শিকারও হয়েছেন। মৃত্যুর মুখ থেকে বারবার পালিয়ে এসেছেন তিনি। এরপর আবারও মুম্বইতে ফেরেন তিনি। তবে সেখানেও শুরু হয় নতুন অশান্তি।'

এরপর তনুশ্রী স্পষ্ট করে দেন যে, 'আমি আত্মহত্যা করব না। সকলে কান খুলে শুনে নাও, বলিউড মাফিয়া আর যারা  রাজনৈতিক কারণে যেখানে যেভাবে আমায় চেপে ধরছে, আমি কথা দিচ্ছি আমি আরও উন্নতি করে দেখিয়ে দেব।'আমি জানি, মিটু বা এনজিও-তে যেভাবে আমি এই বিষয়গুলোকে অতীতে তুলে ধরেছি, তার জন্যই এই ঘটনাগুলো ঘটছে। তোমাদের লজ্জা হওয়া উচিৎ'। মুহূর্তেই ভাইরাল হয়ে  ছড়িয় পড়ে তনুশ্রী দত্তের এই পোস্ট।