TMKOC Actor Gurucharan Singh Missing: খোঁজ মিলছে না  'তারক মেহতা কা উলটা চশমার' পর্দার সোডির, নিখোঁজ অভিনেতা গুরুচরণ সিং
Gurucharan Singh (Photo Credit: Instagram)

দিল্লি, ২৬ এপ্রিল: খোঁজ মিলছে না 'তারক মেহতা কা উলটা চশমা' (Taarak Mehta Ka Ooltah Chashmah) খ্যাত অভিনেতা গুরুচরণ সিং অর্থাৎ পর্দার সোডির। দিল্লি থেকে মুম্বইতে যাচ্ছিলেন গুরুচরণ সিং (Gurucharan Singh)। দিল্লি (Delhi) বিমানবন্দর থেকে তিনি নিখোঁজ হয়ে যান বলে খবর। শুক্রবার জনপ্রিয় টেলি অভিনেতার বাবা পুলিশের দ্বারস্থ হন। ছেলের খোঁজ মিলছে না বলে থানায় অভিযোগ দায়ের করেন পর্দার সোডির বাবা।

গুরুচরণ সিংয়ের বাবা নিজের অভিযোগে জানান, তাঁর ছেলে দিল্লির বাড়ি থেকে মুম্বইয়ের উদ্দেশে রওবা দেন। দিল্লি বিমানবন্দর থেকে বছর পঞ্চাশের গুরুচরণ বিমান ধরবেন বলে বাড়ি থেকে বের হন। কিন্তু দিল্লি বিমানবন্দর থেকে গুরুচরণ যেমন মুম্বইতে যাননি, তেমনি বাড়িতেও ফেরেননি। তাঁর ছেলে মানসিকভাবে পুরো সুস্থ। কিন্তু তাঁকে ফোনে পাওয়া যাচ্ছে না। বার বার খোঁজা হলেও, শেষ খবর পাওয়া পর্যন্ত তারক মেহতা কা উলটা চশমা খ্যাত অভিনেতার খোঁজ এখনও মেলেনি।

তারক মেহতা কা উলটা চশমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান গুরুচরণ সিং। তবে তিনি শো ছাড়তে চান। পরিবারকে সময় দিতে বিশেষ করে বাবার স্বাস্থ্যের অবনতি হওয়ায় তিনি আরও বেশি করে পরিবারের পাশে থাকতে চান বলে জানান। তবে মুখে একথা বলেলও, গুরুচরণ সিংকে জনপ্রিয় মেগা থেকে সরতে দেখা যায়নি। হঠাৎ করে গুরুচরণ সিংয়ের নিখোঁজ হওয়ার খবরে চাঞ্চল্য ছড়ায়।