Byomkesh Hotyamancha: নকশাল আন্দোলন, রাজনৈতিক অস্থিরতা তারই মধ্যে নাটকের মঞ্চে খুন,খুনের কিনারা করতে আসছেন ব্যোমকেশ বক্সী
Photo Credit_Instagram

ব্যোমকেশ পর্ব, ব্যোমকেশ গোত্র এবং হর হর ব্যোমকেশ মুক্তির চার বছর পর ১১ ই অগাস্ট,২০২২ এ মুক্তি পেতে চলেছে  অরিন্দম শীল পরিচালিত ব্যোমকেশ হত্যামঞ্চ। ছবির অফিসিয়াল পোস্টার মুক্তি পেয়েছে ১২ই জুলাই,মঙ্গলবার। আজ (১৭ই জুলাই, রবিবার) ছবির টিজার মুক্তি পেল দর্শকদের জন্য।  এই ছবির মুখ্য ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়, সোহিনী সরকার,  সুহোত্র মুখোপাধ্যায়  পাওলি দাম , অর্ণ মুখোপাধ্যায় সহ একাধিক অভিনেতাদের।অরিন্দম শীল পরিচালিত ব্যোমকেশ বক্সীর চতুর্থ ছবি হতে চলেছে এই ব্যোমকেশ হত্যামঞ্চ। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন বিক্রম ঘোষ।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

মূল গল্প বিশুপাল বধ এর আদলে তৈরি হয়েছে এই ছবিটি। তবে বইয়ের মতো ছবিতে গল্পটি অসমাপ্ত থাকবে না। আসল গল্পটি অসমাপ্ত হলেও সিনেমাতে পুরো গল্পই দেখা যেতে চলেছে।১৯৭১ সালের সালের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে লেখা শরদিন্দুর এই গল্প। গল্পের শুরুতেই দেখা যাবে ভরা প্রেক্ষাগৃহেএকটি নাটকের মঞ্চে একটি  একজনের মৃত্যু ঘটবে। খুন করা হবে তাঁকে। কিন্তু কেন হল এই খুন? আসল কী কারণ রয়েছে তার নেপথ্যে? প্রেম, লোভ নাকি লালসা? দর্শক আসনে থাকা সত্যান্বেষী ব্যোমকেশ জড়িয়ে পড়বে এই ঘটনায়।  রহস্যের পরত সরিয়ে একে একে খুলবে নানান জট। শেষ অবধি কী হল জানতে আপনাকে আসতে হবে কাছের প্রেক্ষাগৃহে।