Sona Mohapatra receives death : হিন্দু দেবীকে নিয়ে বিতর্কিত মন্তব্য? সোনা মহাপাত্রকে খুনের হুমকির অভিযোগ
হিন্দু দেবীর ছবি পোস্ট করায় হুমকি সোনাকে (ছবি ইনস্টাগ্রাম)

মুম্বই : হিন্দু দেবীর ছবি পোস্ট করায় খুনের হুমকি দেওয়া হল বলিউড গায়িকা সোনা মহাপাত্রকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে এমনই অভিযোগ করেন বলিউডের এই জনপ্রিয় গায়িকা। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে সামাজিক মাধ্যমে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কালীর ছবি শেয়ার করেন সোনা মহাপাত্র (Sona Mohapatra)। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তিরথ সিং রাওয়াতকে কটাক্ষ করেই ওই ছবি শেয়ার করেন সোনা। এরপরই বলিউড (Bollywood) গায়িকাকে একের পর এক হুমকির মুখে পড়তে হয় বলে অভিযোগ। এরপরই বিষয়টি নিয়ে মুম্বই পুলিসের (Mumbai Police) দ্বারস্থ হন সোনা মহাপাত্র।

 

 

View this post on Instagram

 

কালীর ছবি পোস্ট করে হুমকির মুখে পড়ে মুম্বই পুলিসের সাহায্য চান সোনা। এমনকী, তাঁকে যেভাবে খুনের হুমকি দেওয়া বচ্ছে, সে বিষয়ে পুলিস যাতে তদন্ত করে, তার দাবি জানান সোনা। এমনকী, পরপর হুমকি মুখে পড়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন বলেও জানান বলিউড গায়িকা।

আরও পড়ুন : Filmfare Awards 2021 Nominations: দীপিকা, কঙ্গনাদের সঙ্গে ফিল্মফেয়ারে সেরার মনোনয়ন সুশান্তেরও

সম্প্রতি মহিলাদের ছেড়া জিন্স (Ripped Jeans) পরা নিয়ে মন্তব্য করেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তিরথ সিং রাওয়াত (UT CM)। তিনি বলেন, ভারতবর্ষের যে  মহিলাদের ছেড়া ফাটা জিন্স পরে জনসমক্ষে হাজির হন, তাঁরা খারাপ উদাহরণ তুলে ধরেন মানুষের সামনে। ভারতীয় সংস্কৃতিতে ছেড়া জিন্স পরে শরীর প্রদর্শন, বা হাটু দেখানো কোনও রীতি নেই। যোগ করে, নিজেদের শরীর ঢেকে মানুষের সামনে হাজির হওয়াই ভারতীয় সংস্কৃতি। সেখানে যাঁরা ছেড়া ফাটা জিন্স পরে মানুষের সামনে হাজির হন, তাঁদের ভুল কাজ করছেন বলে মন্তব্য করেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী। তিরথ সিং রাওয়াতের ওই মন্তব্যের পরপরই তার পালটা প্রতিবাদ করেন সোনা মহাপাত্র।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে কালীর ছবি পোস্ট করে, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে পালটা আক্রমণ করেন সোনা। এরপরই বলিউড গায়িকাকে একের পর এক আক্রমণ এবং কটাক্ষের মুখে পড়তে হয়। এমনকী, তাঁকে খুন করা হবে বলেও হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন বলিউডের এই গায়িকা।