Rajinikanth and his wife Latha (Photo Credits: X)

চেন্নাই, ১ অক্টোবরঃ সোমবার রাতে আচমকাই বাড়িতে অসুস্থ হয়ে পড়েন দক্ষিণী অভিনেতা রজনীকান্ত (Rajinikanth)। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে। সুপারস্টার অভিনেতার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার খবর জানাজানি হতেই উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর অনুরাগীরা। ৭৩ বছরের রজনীকান্তের স্বাস্থ্যের খবর জানালেন স্ত্রী লতা। এক সংবাদমাধ্যমকে তিনি জানান, রজনীকান্তের অবস্থা এখন স্থিতিশীল।

প্রাথমিকভাবে রজনীকান্তের অসুস্থ হওয়ার খবর চাওর হতেই সকলে অনুমান করেছিল, প্রবীণ অভিনেতা হয়তো হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তবে পরে জানা যায়, অসহ্য পেটের যন্ত্রণা নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। সোমবার রাতে আসন্ন ছবি 'কুলি' শুটিং করছিলেন রজনীকান্ত। সেই সময়েই অসুস্থ বোধ করেন তিনি। সময় নষ্ট না করে দ্রুত চেন্নাইয়ের এক প্রথম সারির হাসপাতালে নিয়ে যাওয়া হয় বর্ষীয়ান অভিনেতাকে।

হাসপাতাল সূত্রের খবর, হাসপাতালে ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ডাঃ সাই সতীশের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে রজনীকান্তের। চিকিৎসার অঙ্গ হিসাবে একটি ছোট প্রসিডিওর করা হবে অভিনেতার। সূত্র আরও জানাচ্ছে, মূলত হজমের সমস্যার কারণে পেটের যন্ত্রণা অনুভব করেন তিনি। তার জন্যে চিকিৎসকেরা ক্যাথ ল্যাবে অভিনেতার একটি ইলেকটিভ প্রসিডিওরের সিদ্ধান্ত নিয়েছেন। তবে আপাতত থালাইভার অবস্থা স্থিতিশীল। ওই প্রসিডিওয়ের পরে রজনীকান্তকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। সব কিছু ঠিকঠাক থাকলে মঙ্গলবার সন্ধ্যেতেই বাড়ি ফিরে আসবেন থালাইভা।

দক্ষিণী অভিনেতার হাসপাতালে ভর্তি হওয়ার খবর পেতেই তামিলনাডুর মুখ্যমন্ত্রী এমকে স্টালিন তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন।