Raj Chakraborty : ভোটপর্ব মিটিয়ে ফিরলেন, 'ইউভরাজ'-এর ছবিতে মজে অনুরাগীরা
বাবার কোলে ছোট্ট ইউভান

কলকাতা, ২৪ এপ্রিল : ভোট (West Bengl Assembly Election 2021) পর্ব মিটিয়ে এবার ছেলের কাছে ফিরলেন রাজ চক্রবর্তী।ছোট্ট ইউভানকে কোলে নিয়ে খুশি রাজ (Raj Chakraborty)। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছেলের সঙ্গে ছবি শেয়ার করেন রাজ। বেশ কয়েকদিন পর ছেলেকে কাছে যে রাজের খুশি যে উপচে পড়ছে, তা বেশ স্পষ্ট।

গত ২২ এপ্রিল ছিল ষষ্ঠ দফার ভোট গ্রহণ। ওইদিন রাজের ব্যারাকপুর কেন্দ্রেও ভোট (Vote) হয়। ফলে বেশ কয়েকদিন ধরে ভোটের জন্য ব্যস্ত থাকায়,ছেলের কাছে ফিরতে পারেননি তৃণমূল কংগ্রেসের (TMC) এই প্রার্থী। ভোট মেটার পর তবেই বাড়িতে ফিরে ইউভানকে (Yuvaan) কাছে টেনে নেন রাজ।

দেখুন...

 

 

View this post on Instagram

 

এদিকে সম্প্রতি করোনায় আক্রান্ত হন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। ছেলেকে কেয়ারটেকারের কাছে রেখে বাড়িতে নিভৃতবাস পালন করেন শুভশ্রী। অভিনেত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই মন ভেঙে যায় তাঁর ভক্তদের। এমনকী, ইউভানকে ছেড়ে এতদিন একা থাকতে হবে, তিনি কখনও তা ভাবেননি বলেও মন্তব্য করেন রাজ-ঘরণী।

অভিনেত্রীর (Actor) ওই স্টেটাস দেখে অনেকেই কটাক্ষ করেন তাঁকে। রাজের জন্য তিনি যখন প্রচারে বের হন, তখন ছোট্ট ছেলের কথা তাঁর মনে ছিল না বলে কটাক্ষ করেন অনেকে। যদিও সমালোচনার মুখ পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি শুভশ্রী।