Radhika Merchant's Wedding Look (Photo Credits: Instagram)

মুম্বই, ১৩ জুলাইঃ দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে শুক্রবার ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়েছেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট (Anant Ambani and Radhika Merchant Wedding)। ছোটবেলার বন্ধুত্ব থেকে বড়বেলার প্রেম লম্বা এক পথ পার করে এখন তাঁরা স্বামী-স্ত্রী। জীবনের নতুন পথে পা বাড়িয়েছেন তাঁরা। মুকেশ আম্বানির (Mukesh Ambani) কনিষ্ঠ পুত্র অনন্তের বিয়ের অনুষ্ঠানে বলিউড তারকা থেকে শুরু করে বিদেশের নামীদামী ব্যক্তিত্ব, রাজনীতিবিদ, ক্রিকেটার হাজির ছিলেন সকলেই। অনন্ত-রাধিকার বিয়েতে রকমারি রঙের পোশাকে নজর কেড়েছেন সকল অতিথি। আম্বানি পরিবারের প্রত্যেকের পোশাক ছিল বিশেষ আকর্ষণীয়। পোশাকশিল্পী সব্যসাচীর নকশা করা শেরওয়ানিতে সেজে উঠেছিলেন অনন্ত (Anant Ambani)। অন্যদিকে রাধিকা পরেছিলেন আবু জানি সন্দীপ খোসলার নকশা করা ল্যাহেঙ্গা। লাল এবং আইভরি রঙের অপরূপ মেলবন্ধনে নিখুঁত বুননে রাধিকার ল্যাহেঙ্গায় ফুটে উঠেছে গুজরাটি ঐতিহ্য। তবে আম্বানি পুত্রবধূ এই বিশেষ দিনের জন্যে বেছে নিয়েছিলেন তাঁদের পারিবারিক গয়না। দিদা, মা এবং দিদির পরে নিজের বিয়েতেও ওই একই গয়না অঙ্গে তুলেছিলেন অনন্ত-বধূ।

বিয়ের সাজে অনবদ্য রাধিকা... 

 

View this post on Instagram

 

A post shared by Rhea Kapoor (@rheakapoor)

পোশাকের পাশাপাশি বিশেষভাবে নজর কেড়েছে রাধিকার বিয়ের আংটিটি। নিজের এবং স্বামী অনন্তের নামের আদ্যাক্ষর দিয়ে বনানো হয়েছে ওই আংটি। ইংরাজি হরফে R এবং A লেখা ওই আংটির মাঝে জ্বলজ্বল করছে ভালোবাসার চিহ্ন (হার্ট)।

 

বিয়ের পরের দিন বিদাই লুকের জন্যে রাধিকা বেছে নিয়েছিলেন পোশাকশিল্পী মণীশ মালহোত্রার নকশা করা জমকালো ল্যাহেঙ্গা। লাল জড়োয়া ল্যাহেঙ্গার ব্লাউজটিতে সোনা দিয়ে কাজ করা হয়েছে। ১৯ শতকের শেষের দিকে গুজরাটের কচ্ছের শৈল্পিকতার প্রতিধ্বনি করে এই সোনায় মোড়া সূক্ষ্ম কাজের এই ব্লাউজ।

রাধিকার বিদাই লুক... 

 

View this post on Instagram

 

A post shared by Rhea Kapoor (@rheakapoor)