Photo Leaks: রিহানা থেকে কিম কার্দাশিয়ান-  ৫ জন তারকা যাদের নগ্ন ছবি  ফাঁস নিয়ে তোলপাড় হয়

নিউ ইয়র্ক, ২৭ জুন: সম্প্রতি 365 ডেস নামের সিনেমার অভিনেতা মাইকেল মরোন-এর নগ্ন ছবি ফাঁস নিয়ে তোলপাড় পড়ে যায়। এই সময়ে জেনে নেওয়া যাক হলিউড যে সব তারকাদের নগ্ন ছবি ফাঁস হওয়া নিয়ে তোলপাড় হয়ে যায়--

ডাকোটা জনসন (Dakota Johnson)

ফিফটি শেডস অফ গ্রে-র অভিনেত্রী ডাকোটা জনসন ক্যামেরার সামনে নগ্নতায় খুব স্বাচ্ছন্দ্য। এটা তাঁর অন ক্যামেরা অ্যাপিয়ারেন্সেই বোঝা যায়। কিন্তু সেই ডাকোটার বেশ কতগুলি নগ্ন ছবি তাঁর অনমুতি ছাড়াই সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেওয়া হয়। ২০১৭ সালে ডাকোটা জনসনের নগ্ন ছবি ফাঁস নিয়ে তোলপাড় পড়ে গিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Dakota Johnson (@dakotajohnsonxz)

ক্রিস ইভান্স (Chris Evans)

২০২০ সালে ইনস্টাগ্রামে এক ভিডিও বানাতে গিয়ে ভুল করে ক্যাপ্টেন আমেরিকা, অ্যাভেঞ্জার্স, ফ্যান্টাস্টিক ফোর খ্যাত অভিনেতা ক্রিস ইভান্স তাঁর নগ্ন ছবি দিয়ে ফেলেন। পরে ডিলিট করলেও তার মধ্যেই তাঁর নগ্ন ছবি স্ক্রিনশটের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Chris Evans (@chrisevans)

কিম কার্দাশিয়ান( Kim Kardashian)

তাঁর প্রাক্তন বয়ফ্রেন্ড রে জে-র সেক্স টেপের জন্যই দুনিয়া জোড়া জনপ্রিয়তা পেয়েছিলেন কিম কার্দাশিয়ান। সেই কিমের নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয় ২০১৪ সালে।

 

View this post on Instagram

 

A post shared by Kim Kardashian West (@kimkardashian)

রিহানা (Rihanna)

পপ গায়িকা রিহানার নগ্ন ছবি ফাঁস হয়ে যায় ২০০৯ সালে। তাঁর বয়ফ্রেন্ডকে সেই নগ্ন ছবিগুলো পাঠিয়েছিলেন রিহানা। কিন্তু তার মাঝে হ্যাকাররা সেসলব ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেয়।

 

View this post on Instagram

 

A post shared by Rihanna🔵 (@rihannavn)

মাইকেল মরোন  (Michele Morrone)

নেটফ্লিক্সে ৩৬৫-র অভিনেতা মরোনের নগ্ন ছবি ফাঁস হয় সিনেমার সেট থেকেই। তা নিয়ে বেশ বিরক্ত হন তিনি।