ক্রিকেটার জশপ্রীত বুমরা- অভিনেত্রী অনুপমা পরমেশ্বরণের প্রেম নিয়ে বিশ্বকাপের মাঝেই বড় খবর
asprit Bumrah dating Anupama Parameswaran? (Photo Credits: Instagram)

মুম্বই, ১৪ জুন: দেশকে বিশ্বকাপ এনে দেওয়ার স্বপ্নে এখন বুঁদ টিম ইন্ডিয়ার তুরুপের তাস- পেসার জশপ্রীত বুমরা। বৃহস্পতিবার ট্রেন্টব্রিজে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পর রবিবার পাকিস্তান ম্যাচ নিয়ে ব্যস্ত বুমরা। কিন্তু এর মাঝেই দেশের পেজ থ্রি এক ম্যাগাজিনের দাবি, বুমরা-র সঙ্গে দক্ষিণের নায়িকা অনুপমা পরমেশ্বরমের সম্পর্কটা বিশ্বকাপ মিটলেই প্রকাশ্যে আসতে চলেছে।

সেটা সত্যি হলে বুমরা তাঁর অধিনায়ক বিরাট কোহলির দেখানো পথে হাঁটবেন। কোহলি যেমন বিয়ে করলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা-কে, তেমন পথে হেঁটে বুমরাও কি অভিনেত্রী অনুপমার সঙ্গে গভীর সম্পর্কে জড়াবেন! যদিও স্বাভাবিকভাবেই গুজরাটের তারকা এই পেসার এই বিষয়ে মুখ খোলেননি।

বুমরার ব্যক্তিগত জীবন নিয়ে জল্পনাটা তৈরি হয় অনুপমা পরমেশ্বরণের এক মন্তব্যের পর। অনুপমাকে বুমরা-র সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের কথা জিজ্ঞাসা করলেন তিনি অস্বীকার করেননি। দক্ষিণের এই অভিনেত্রী বলছেন, বুমরা আমার খুব ভাল বন্ধু। এখন শুধু এটুকুই বলতে পারব। কেরলেই বড় হয়েছেন অনুপমা। কোট্টায়মের সিএমএস কলেজ থেকে ইংরেজি নিয়ে পড়াশোনা করেছেন তিনি। সুন্দরী এই নায়িকার অভিষেক সিনেমা ছিল 'প্রেমাম'। অভিষেক সিনেমাতেই চমকে দিয়েছিলেন অনুপমা। মালয়ালম ও তেলুগু, দু’টি ভাষার ছবিতেই অভিনয় করেছেন তিনি। ‘সতামনম ভবতি’ নামের একটি ছবিতে সমালোচকদের প্রশংসা পেয়েছিলেন তিনি।

এমনিতে খুব লাজুক প্রকৃতির মানুষ হলেন বুমরা। মাঝে মাঝেই দেখা যায় টিম ইন্ডিয়ার ক্রিকেটার, সাপোর্ট স্টাফরা এয়ারপোর্ট, বা হোটেলে মোবাইল নিয়ে ব্যস্ত থাকলেও বুমরা একা একাই বসে থাকেন। খুব শৃঙ্খলাপরায়ণ বুমরা-র ব্যক্তিগত জীবন নিয়ে হার্দিক পান্ডিয়া একবার বলেছিলেন, বুমরা-র গার্লফ্রেন্ড আছে কি না সেটা কেউ জানে না। বুমরার সঙ্গে অনুপমার পরিচয় নাকি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়ায় নাকি চুপিচুপি একে অপরের সব পোস্টেই তাঁরা লাইক দিতেন। হঠাত্ই তা নাকি এক বন্ধুর চোখে পড়ে যায়। গত কয়েক মাসে নাকি দুজনের বন্ধুত্ব গভীর হয়েছে। এবার সেই গভীর সম্পর্কের জলটা কতটা গভীর হয়েছে, সেটা জানার অপেক্ষাতেই সবাই।