Vin Diesel: অন্তর্বাস ঘরে টানাটানি, হস্তমৈথুন, যৌন হেনস্থার অভিযোগ ভিন ডিজেলের বিরুদ্ধে
Vin Diesel (Photo Credit: Twitter/IANS)

এবার হলিউড তারকা ভিন ডিজেলের ( Vin Diesel ) বিরুদ্ধে যৌন হেনস্থার (Sexual Assult) অভিযোগ উঠল। প্রাক্তন সহকারীকে যৌন হেনস্থা করেছেন ভিন। বৃহস্পতিবার এমনই অভিযোগ করা হয় হলিউড তারকার বিরুদ্ধে। ভ্যারাইটির খবর অনুযায়ী, ২০১০ সালে একটি হোটেলে থাকাকালীন ভিন ডিজেল তাঁর সহকারীর (বর্তমানে প্রাক্তন) সামনে হস্তমৈথুন শুরু করেন। আটলান্টা ছবির শ্যুটিংয়ের সময় ভিনের সঙ্গে তাঁর ওই সহকারী ছিলেন। একটি দৃশ্যের পর ভিন তাঁকে হোটেলের সুইটে জোর করে নিয়ে আসেন। এরপর তাঁকে শয্যা সঙ্গিনী করার চেষ্টা করেন বলে অভিযোগ। শুধু তাই নয়, ওই মহিলার সামেনই ভিন হস্তমৈথুন করেন বলে অভিযোগ।

সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী, ভিন ডিজেল তাঁর সহকারীকে জোর করে হোটেলের সুইটে আনার পর তাঁকে জাপটে ধরেন। এরপর তাঁকে জোর করে চুম্বন শুরু করেন। এমনকী, তাঁর অন্তর্বাস ধরেও ভিন টানাটানি শুরু করলে, ওই মহিলা পালটা চিৎকার করে হোটেলের বাথরুমে ঢুকে যান। শুধু তাই নয়, দেওয়ালের সঙ্গে চেপে ধরে ওই মহিলাকে যৌনাচারে ভিন বাধ্য করেন বলেও অভিযোগ।

ওইদিনের ঘটনা যাতে কোনওভাবে পাঁচ কান না হয়, তার জন্য ভিন ডিজেলের কোম্পানি থেকে তাঁকে কয়েক ঘণ্টার মধ্যে সরিয়ে দেওয়া হয় বলে খবর। যদিও ভিন ডিজেলের আইনজীবী এ বিষয়ে বিবৃতি প্রকাশ করেন। তাঁর মক্কেল কোনওভাবেই ওই মহিলার যৌন হেনস্থা করেননি বলে দাবি করেন আইনজীবী।