শরীরী আবেদনের নয়া সংজ্ঞায় ২২ গজের ছয় লেডি কিলার
বিরাট কোহলি(Photo Credit: Getty Images)

ভারতীয় ক্রিকেটে(Indian Cricket) কখনও মাচো ম্যানের অভাব ঘটেনি। বলিউড তারকাদের পাশাপাশি তাঁরাও বিভিন্ন সময় লাইমলাইটের কেন্দ্রে থেকে গিয়েছেন। সে পতৌদির নবাব হন বা ব্যাডবয় আজহারউদ্দিন(Mohammad Azharuddin)। বলিউড ডিভারা বারবার ক্রিকেট তারকার যৌন আবেদনে পিপিলিকার মতোই পুড়তে চেয়েছেন। জাহির খান(Zaheer Khan), যুবরাজ সিং(Yuvraj Singh), আমাদের প্রিয় মাহি(MS Dhoni), ইরফান পাঠান(Irfan Pathan), রাহুল দ্রাবিড়(Rahul Dravid)। যাঁদের নাম করলাম তাঁদের সময়সাময়িক হিরোইনদের ব়্যাপিড ফায়ার সেশনে ডাকুন তাঁরাও যে কখনও ২২গজের এই হিরোদের পাওয়ার জন্য পাগল হননি তা হলফ করে বলার সাহস দেখাবেন না। ২০০৮-এ আইপিএল আসার পরে ক্রিকেট সাম্রাজ্যে গ্ল্যামারের ছড়াছড়ি। প্রেম যৌনতা গ্ল্যামার এখন আইপিএলের সবুজ পিচে গড়াগড়ি খায়। শুধু খুঁজেপেতে সাজানোর অপেক্ষা মাত্র। এবারের আইপিএলে সুন্দরীর মন হরণকারী তারকারাজি ঠিক কারা একবার দেখে নিই।

লকি ফার্গুসন, কলকাতা নাইট রাইডার্স(Lockie Ferguson-KKR)

কেকেআর-এর কিউয়ি লকি ফার্গুসন। রাসেলের ব্যাটিং যতটা না আলোচনার বিষয় তার থেকে অনেক বেশি প্রচার কেড়েছে ফার্গুসনের গোঁফ! পুরনো দিনে বিদেশি ক্রিকেটাররা যেমন মোটা গোঁফ রাখতেন, ফার্গুসনও এমনিতে সে রকম গোঁফের মালিক। তবে ভারতে খেলতে এসেছেন তো, এখানকার ভ্যাপসা গরমে যাতে গোঁফজোড়া নুইয়ে না পড়ে, তাই তাতে বেশ একটা ইন্ডিয়ান তড়কা দিয়েছেন। অনেকটা শিখর ধাওয়ানের মতো পাকিয়ে নিযেছেন গোঁফ, আর ইন্ডিয়া মিটস নিউজিল্যান্ডের এই ছোঁয়াতেই ধরাশয়ী বাঙালি মেয়েদের মন! ফার্গুসন মেনেও নিয়েছেন, গোঁফের ব্যাপারে তাঁর ‘আইডল’ আমাদের গব্বর।

স্যাম কুরান, কিংস ইলেভেন পাঞ্জাব(Sam Curran-Kings 11 Panjab)

সোনালি চুল স্টাইলিশ করে কাটা। বয়স মাত্র কুড়ি। সুদর্শন চেহারায় যৌন আবেদনের পাশাপাশি সরল একটা ছেলেমানুষি এখনও আছে। দুইয়ের ককটেল দারুণ উপভোগ্য। গত বছর ইডেন তাঁকে চুটিয়ে দেখেছিল। এবার সেই সৌভাগ্য মোহালির।

ঋষভ পন্থ, দিল্লি ক্যাপিটালস(Rishabh Pant-DC)

রুরকি থেকে দিল্লি, সেখান থেকে রাজস্থান হয়ে ফের রাজধানী- প্রতিভায় শান দেওয়ার খোঁজে কখনও এক জায়গায় থেমে থাকেননি ঋষভ। আন্ডার নাইন্টিন ওয়ার্ল্ড কাপে একদিকে আগুন ঝরিয়েছে তাঁর ব্যাট। অন্য দিকে বিশৃঙ্খল আচরণের জন্য ক্রিকেট অ্যাকাডেমি থেকে নাম কাটা গিয়েছে। দিল্লি ক্যাপিটালসের এই তরুণ মোটেই ‘গুড বয়’ নন, আর সেখানেই তাঁর আবেদনের রহস্য। প্রেমের সম্পর্ক নিয়ে খোলামেলা ঋষভ। নীতি-নিয়মের বিশেষ তোয়াক্কা করেন না। সব মিলিয়ে দারুণ এক্সাইটিং পুরুষ।

শুভমন গিল, কলকাতা নাইট রাইডার্স(Shubman Gill-KKR)

দ্রাবিড়ের মেন্টরিংয়ের আর এক প্রোডাক্ট। তরুণ পাঞ্জাবির ব্যাটিং স্টাইল যতটা আকর্ষণীয়, ততটাই অ্যাট্র‌্যাক্টিভ তিনি নিজে। তাঁর আইডল বিরাটকোহলির মতো এখনও অতটা জনপ্রিয় হননি, কিন্তু সেই রাস্তায় নেমে পড়েছেন শুভমন। স্টাইলিশ হেয়ারকাট, ফ্যাশনেবল আউটফিট, মিষ্টি হাসি- কেকেআরের নতুন মহিলা ফ্যান বেস তৈরি হল বলে!

মহেন্দ্র সিং ধোনি, চেন্নাই সুপার কিংস(MS Dhoni-CSK)

বিশ্রী রকম স্ট্রেটেন করানো বাদামি চুল এখন অতীত। যত দিন যাচ্ছে, স্টাইল স্টেটমেন্টে তত সফিস্টিকেটেড হয়ে উঠছেন ক্যাপ্টেন কুল। মিলিটারি পোশাক তাঁর দারুণ পছন্দ এবং সেই আউটফিটে তাঁকে লাগেও দুর্ধর্ষ। তা ছাড়া ক্যাজুয়্যাল হোক বা ফর্মাল, ধোনি স্টাইল কোশেন্ট সব সময় ঊর্ধ্বগামী। কেন জানি না তাঁকে দেখে মনে হয়, বিশ্বের যাবতীয় সমস্যা নিয়ে ছুটে গেলেও তিনি ঠান্ডা মাথায় সব কিছুর সমাধান করে দেবেন। এমন পুরুষের আকর্ষণ উপেক্ষা করা বোকামো।

বিরাট কোহলি, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু(Virat Kohli -RCB)

লাস্ট বাট নট দ্য লিস্ট। এখানে শেষ থেকেই শুরু, তাই নামটুকুই যথেষ্ট!