Gadar 2: চতুর্থ রবিবারেও অব্যাহত ঝড়, ৫০০ কোটির বিরল ক্লাবে গদর টু-র
Gadar 2 (Photo Credit: Instagram)

রিলিজ হওয়ার পর চারটে রবিবার পাড় হয়ে গেল। তবু বক্স অফিসে অব্যাহত 'গদর টু'-র ঝড়। ইতিমধ্যেই অনিল শর্মা পরিচালিত সিনেমাটি সর্বকালীন ব্লকব্লাস্টারের তকমা পেয়েছে। চতুর্থ রবিবারে এসে ৭ কোটি টাকার বেশী ব্যবসা করে ৫০০ কোটির বিরল ক্লাবে ঢুকে পড়ল 'গদর টু'। শাহরুখ খানের পাঠান-এর পর গদর টু-ই এখন দেশের বক্স অফিসে ৫০০ কোটি টাকার বেশী ব্যবসা করা বলিউড সিনেমা। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা থেকে করোনায় ব্যবসায় মন্দা, একেবারে ব্যাকফুট চলে গিয়েছিল বলিউড। সেখান থেকে চলতি বছর পাঠান ও গদর টু- দুটি সিনেমা ৫০০ কোটির বেশী ব্যবসা করে নজির গড়ল। গদর টু-র সঙ্গে রিলিজ করা ওএমজি-টু, এরপর লিরিজ করা ড্রিম গার্ল টু-ও বেশ ভাল ব্যবসা করেছে।

রিলিজের পর চতুর্থ সপ্তাহের তিনটি দিনে সানি দেওল-আমিশা প্যাটেলের মেগা ব্লাস্টার এই সিনেমাটি মোট ১৮ কোটি ৭২ লক্ষ টাকার ব্যবসা করে। দেশের সবচেয়ে বেশী মানুষ এই সিনেমাটি সিনেমা হলে দেখার নজির গড়েছে। রিলিজের পর তৃতীয় ও চতুর্থ সপ্তাহে বক্স অফিসে সবচেয়ে বেশী ব্যবসা করার রেকর্ডও গড়েছে 'গদর টু'। আরও পড়ুন-মঞ্চে হাই হিলে কিয়ারা আদভানির নাজেহাল অবস্থা! সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অর্জুন, দেখুন ভাইরাল ভিডিও

আগামী বৃহস্পতিবার রিলিজ করছে শাহরুখ খানের জওয়ান। এবার 'গদর টু'-র ঝড় থামতে চলেছে। খুব সম্ভবত নভেম্বরে জি ফাইভ অ্য়াপে 'গদর টু' দেখা যেতে পারে। আর ডিসেম্বরে জি সিনেমা-য় ছবিটির টিভি প্রিমিয়র হতে চলেছে।