Santosh Gupta's Wife, Daughter's Suicide : বলিউড পরিচালকের স্ত্রী, কন্যার রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য
চলচ্চিত্র পরিচালকের স্ত্রী, সন্তানের মৃত্যু ঘিরে চাঞ্চল্য

মুম্বই, ৮ এপ্রিল : বলিউডের (Bollywood) জনপ্রিয় পরিচালক সন্তোষ গুপ্তার স্ত্রী এবং মেয়ের মৃত্যুর খবরে জোর শোরগোল শুরু হয়েছে। ফারার, রোমি, দ্য হিরো -খ্যাত পরিচালকের স্ত্রী অস্মিতা এবং মেয়ে সৃষ্টির মৃত্যু কীভাবে হল, তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

জানা যাচ্ছে, গত সোমবার দুপুরে সন্তোষ গুপ্তার ( Santosh Gupta) মুম্বইয়ের অন্ধেরির বাড়িতে আগুন ধরে যায়। স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করেন। অন্ধেরির বাড়ি থেকে এরপর চলচ্চিত্র পরিচালকের স্ত্রী এবং সন্তানকে দগ্ধ অবস্থায় মুম্বইয়ের কুপার হাসপাতালে (Hospital) ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পরপরই মৃত্যু হয় পরিচালকের স্ত্রীর।এরপর পরিচালকের মেয়ে সৃষ্টিকে আইরোলির ন্যাশনাল বার্ন সেন্টারে নিয়ে যাওয়া হয়  ৭০ শতাংশ ঝলসে যাওয়া অবস্থায়। যদিও শেষরক্ষা হয়নি। মঙ্গলবার মৃত্যু হয় সন্তোষ গুপ্তার মেয়ে সৃষ্টির।

 

 

View this post on Instagram

 

আরও পড়ুন  : West Bengal Assembly Election 2021 : প্রচারে বাধা দেওয়ার অভিযোগ, থানায় বিক্ষোভ শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের

ওই ঘটনায় পুলিস তদন্ত শুরু করেছে। জানা যাচ্ছে, বেশ কয়েক বছর ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন সন্তোষ গুপ্তার স্ত্রী অস্মিতা। মায়ের কষ্ট সহ্য করতে না পেরেই সৃষ্টি শেষ পর্যন্ত ওই চরম পদক্ষেপ করেন বলে উঠে আসছে একাধিক দাবি। তবে পুলিস এখনও সঠিকভাবে কোনও মন্তব্য করেনি। তদন্তের পরই বিষয়টি সম্পর্কে মুখ খোলা হবে বলে জানানো হয়েছে।