Durnibar Saha: বাবা হলেন দুর্নিবার সাহা, মোহরের কোল আলো করে ফুটফুটে সন্তান, মেয়ে নাকি ছেলে হল?
Durnibar Saha and Mohor Sen (Photo Credits: Instagram)

অপেক্ষার অবসান ঘটিয়ে কোলে সন্তান এল। আজ রবিবার বাবা হওয়ার সুখবর জানালেন সঙ্গীত শিল্পী দুর্নিবার সাহা (Durnibar Saha)। মা হলেন মোহর সেন (Mohor Sen)। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মোহর। পরিবারে নতুন সদস্যের আগমনের সংবাদ রবিবার অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন দুর্নিবার। পুত্র সন্তানের আসার সুসংবাদ জানিয়ে শিল্পী লিখেছেন, 'আমরা এখন তিন'।

গত বছর অক্টোবরেই স্ত্রী মোহরের অন্তঃসত্ত্বা হওয়ার সংবাদ সোশ্যাল মিডিয়া মারফত অনুরাগীদের জানিয়েছিলেন দুর্নিবার (Durnibar Saha)। মাতৃপক্ষের আগমনের সঙ্গে পরিবারে নতুন সদস্যের আগমনের সুসংবাদ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়ে গায়ক লেখেন, 'একটা ছোট্ট আশ্চর্য আসতে চলেছে আমাদের জীবনে'।

২০২৩ সালের ৯ মার্চ অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) সহকারী ঐন্দ্রিলা সেনের (যিনি ইন্ডাস্ট্রির অন্দরে মোহর সেন নামে বেশি খ্যাত) সঙ্গে দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হন দুর্নিবার সাহা (Durnibar Saha)। গায়কের দ্বিতীয় বিবাহ ঘিরে বেজায় জলঘোলা হয়েছিল। যদিও তাতে দম্পতির সম্পর্কে কোন ফারাক পড়েনি। জানুয়ারিতেই মোহরের সাধের অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। সেই ছবিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তাঁরা। গায়কের পরনে ছিল সাদার উপর লাল সুতোর কাজ করা পাঞ্জাবি। আর স্ত্রী মোহর সেজেছিলেন সাদা, হলুদ গরদের শাড়ি ও সোনার গয়নায়।

২০১৭ সালে সংগীত শিল্পী মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়ে সেরেছিলেন দুর্নিবার। ২০২১ সালে তাঁদের সামাজিক বিয়ে হয়। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই দুর্নিবার-মীনাক্ষীর বিবাহিত সম্পর্কে ছেদ পরে।  বিচ্ছদের পথে হাঁটেন দম্পতি। এরপর ২০২৩ এ দুর্নিবার এবং মোহরের চারহাত এক হয়। দুজনের পরিবারে খুদে সদস্যের আগমন ঘটেছে।