Sonu Sood: দক্ষিণের জনপ্রিয় কোরিওগ্রাফারের মৃত্যু, শেষরক্ষা হল না বলে মন ভাঙল সোনুর
Sonu Sood (Photo Credit: Instagram)

মুম্বই, ২৯ ডিসেম্বর: শেষরক্ষা হল না। চলে গেলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত কোরিওগ্রাফার শিব শঙ্কর (Shiva Shankar)। দক্ষিণের জনপ্রিয় কোরিওগ্রাফারের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। শিব শঙ্করের মৃত্যুতে শোক প্রকাশ করেন সোনু সুদ। নিজের সোশ্যাল হ্যান্ডেলে শোক প্রকাশ করেন সোনু সুদ। শিব শঙ্করের মৃত্যুতে শোক প্রকাশ করে সোনু সুদ বলেন, তিনি 'মিস' করবেন মাস্টারজিকে। ভারতীয় সিনেমা তাঁর মতো কোরিওগ্রাফারকে মনে রাখবে বলে মন্তব্য করেন সোনু সুদ (Sonu Sood)। শিব শঙ্করের মত্যুতে তিনি ব্যাথিত বলে মন্তব্য করেন সোনু।

দেখুন শিব শঙ্করের মৃত্যুতে কী বললেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা কার্তি...

 

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন জাতীয় পুরস্কারপ্রাপ্ত কোরিওগ্রাফার শিব শঙ্কর। যে খবর প্রকাশ্যে আসতেই, দক্ষিণের ওই কোরিওগ্রাফারের চিকিৎসার জন্য এগিয়ে আসেন বলিউডের এই অভিনেতা সোনু সুদ। যা জানার পর ফের সোনু সুদের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন নেটিজেনরা (Netizen)।

আরও পড়ুন: Sonu Sood: করোনায় আক্রান্ত জাতীয় পুরস্কারপ্রাপ্ত কোরিওগ্রাফার, 'মসিহা' সোনু বাড়ালেন সাহায্যের হাত

জানা যায়,  কোভিডে (COVID 19) আক্রান্ত হওয়ার পরপরইশিব শঙ্করকে হায়দরাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়। শিব শঙ্করের চিকিৎসায় তাঁর পরিবার তাঁদের শেষ জমানো অর্থও প্রায় শেষ করে ফেলে। ফলে সাহায্যের জন্য তাঁর পরিবারের তরফে আর্জি জানানো হয়। এরপরই এগিয়ে আসেন সোনু সুদ।