Farhan Akhtar-Shibani Dandekar: দেশ, বিদেশে রাজকীয় বিয়ে, ফারহান আখতার, শিবানী দান্ডেকর কোথায় সাতপাকে বাঁধা পড়ছেন জানেন
Farhan Akhtar-Shibani Dandekar (Photo Credit: Instagram)

মুম্বই, ৯ ফেব্রুয়ারি:  ফারহান আখতার (Farhan Akhtar ) এবং শিবানী দান্ডেকর বিয়ে করছেন। সম্প্রতি এমনই জানান জাভেদ আখতার। ফারহান এবং শিবানী একে অপরকে পাগলের মতো ভালবাসেন। সেই সঙ্গে আখতার পরিবারের প্রত্যেকের সঙ্গে শিবানীর সম্পর্কও ভাল। তাই ফারহান আখতার এবং শিবানী দান্ডেকরের ( Shibani Dandekar) বিয়ে নিয়ে খুশি জাভেদ আখতার (Javed Akhtar) , শাবানা আজমিরা।

ফেব্রুয়ারি মাসেই ফারহান আখতার এবং শিবানী দান্ডেকরের বিয়ের কথা থাকলেও, তাঁরা কোথায় গাঁটছড়া বাঁধবেন বলে প্রশ্ন উঠতে শুরু করে। এ প্রসঙ্গে বলিউড লাইফের খবর অনুযায়ী, ফারহান আখতার এবং শিবানী দান্ডেকরের বিয়ের আসর, মুম্বই, লোনাভোলা এবং মরিশাস, এই তিন জায়গায় বসতে পারে। তবে পরিবার এবং বন্ধুদের নিয়েই বসবে বিয়ের আসর।

আরও পড়ুন:  Karnataka Hijab Row: 'বিজেপির ইচ্ছায় নয়, আমাদের যা ইচ্ছা, তাই পরব', হিজাব বিতর্কে ফুঁসলেন মহুয়া মৈত্র

প্রথমে শোনা যায়, জাভেদ আখতার এবং শাবানা আজমির খান্ডালার বাগান বাড়ি সুকুন-এ বসবে ফারহান এবং শিবানীর বিয়ের আসর। কিন্তু পরে তপালটে যায় পরিকল্পনা।  প্রসঙ্গত ফারহান আখতারের সঙ্গে ১৭ বছরের বিয়ে ভেঙে বেরিয়ে যান অধুনা ভবনানি। ফারহান এবং অধুনা দুই মেয়ে রয়েছে শাক্য এবং আকিরা।