Vicky Kaushal: যুবভারতী ক্রীড়াঙ্গনে ভিকি কৌশল, ডুরান্ড কাপে মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল ম্যাচের সাক্ষী বলি তারকা
Vicky Kaushal at Yuba Bharati Krirangan (Photo Credits: Twitter)

তিলোত্তমায় পা রাখলেন বলি তারকা ভিকি কৌশল (Vicky Kaushal)। কারণ আজ শনিবার 'ডুরান্ড কাপ ২০২৩'-এ মুখোমুখি মোহনবাগান ও ইস্টবেঙ্গল। মরশুমের প্রথম ডার্বি কার ঘরে যায় তা দেখার জন্যে মরিয়া দুই বাংলার দর্শকই। তবে এই বারের ডুরান্ড কাপ নিয়ে ফুটবলপ্রেমীরা একটু বেশি উত্তেজিত। কারণ এবারের ডুরান্ড কাপের থিম সং গেয়েছেন অরিজিৎ সিং (Arijit Singh)। তাই ময়দানে অরিজিৎ হাজির থাকতে পারেন বলেই কানাঘুষা খবর শোনা যাচ্ছিল। সেই গুঞ্জনের মাঝে  এদিন সকালে কলকাতা বিমানবন্দরে ক্যামেরাবন্দি হয়েছেন ভিকি।

বাঙাল-ঘটির এই চির প্রতিদ্বন্দ্বী দুই দলের ম্যাচ উপভোগ করতে ইতিমধ্যেই সল্টলেকের যুবভারতী ক্রীড়াঙ্গনে পৌঁছে গিয়েছেন অভিনেতা (Vicky Kaushal at Yuba Bharati Krirangan)। ম্যাচ শুরুর আগে দুই দলের খেলোয়াড়দের সঙ্গে হাত মিলিয়েছেন। দাঁড়িয়ে ছবিও তুলেছেন তাঁদের সঙ্গে।

যুবভারতী স্টেডিয়ামে ভিকি...

ফুটবল নিয়ে বিশ্ববাসীর একটা আলাদাই আবেগ কাজ করে। আট থেকে আশি সকলেই কমবেশি ফটবল ভক্ত। আর তা যদি হয় মোহনবাগান বনাম ইস্টবেঙ্গলের ম্যাচ তা হলে তো কোন কথাই হবে না। এ তো শুধু দুই বাঙলার মধ্যে ফুটবল প্রতিযোগিতা নয়, বাঙাল ঘটির অস্তিত্বের লড়াই যেন।

খেলোয়াড়দের সঙ্গে হাত মেলাচ্ছেন ভিকি... 

জানা যাচ্ছে ভিকির পাশাপাশি অরিজিৎ সিংও (Arijit Singh) পৌঁছে গিয়েছেন যুবভারতীতে। গাইবেন তাঁর গাওয়া ডুরান্ড কাপের থিম সংটিও (Durand Cup 2023 Theme Song)।