Sushant Singh Rajput Death: ছেলের মৃত্যুতে অসুস্থ হয়ে পড়েছেন সুশান্ত সিংয়ের বাবা কৃষ্ণ কুমার সিং
Sushant Singh Rajput (Right) His Father (Photo Credits: Instagram, YouTube)

পটনা, ১৪ জুন: মুম্বইয়ে নিজের বাড়িতে আজ আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। ছেলের মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না, অসুস্থ হয়ে পড়েছেন সুশান্ত সিং রাজপুতের বাবা। বিহারের পটনার রাজীবনগর কলোনিতে থাকেন সুশান্ত সিং রাজপুতের বাবা কৃষ্ণ কুমার সিং (Krishna Kumar Singh)। ছেলের আকস্মিক মৃত্যুর খবরে একেবারে ভেঙে পড়েছেন তিনি। তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। ইতিমধ্যেই পটনার (Patna) বাড়িতে আত্মীয় স্বজন, প্রতিবেশীদের ভিড় বেড়েছে। তারা জানিয়েছেন অভিনেতার বাবা কথা বলার মতো অবস্থানে নেই। কেয়ারটেকার লক্ষ্মী দেবী জানাচ্ছেন, ''টেলিফোনে ছেলের মৃত্যুর খবর পান সুশান্তের বাবা। তারপর থেকে কথা বলার মতো অবস্থায় নেই কৃষ্ণ কুমার সিং।" তিনি আরও জানান, সুশান্ত সিংহের বড় বোন যিনি চণ্ডীগড়ে থাকেন তিনি পটনা আসছেন।

সুশান্ত বিহারের পূর্ণিয়া জেলার মালডিহার বাধরা কোঠির বাসিন্দা। মাত্র কয়েক মাস আগে তিনি একটি পরিবারিক অনুষ্ঠানে অংশ নিতে গ্রামে এসেছিলেন। তাই সুশান্ত আত্মহত্যা করেছেন, একথা যেন কিছুতেই বিশ্বাস করতে পারছেন না তাঁর পরিবার ও স্থানীয়রা। আরও পড়ুন: In Memoriam 2020: সুশান্ত সিং রাজপুত, ঋষি কাপুর থেকে বসু চ্যাটার্জি, ইরফান খান--এই বছর আমরা যাদের হারালাম

সুশান্ত সিংয়ের শৈশব কেটেছে পটনায়। রাজীব নগরের বাসিন্দা, তিনি ক্রিকেটের প্রতি উৎসহী ছিলে এবং বন্ধুদের নিয়ে রাস্তায় ক্রিকেট খেলতেন। পটনার সেন্ট কেয়ার্নস হাইস্কুলে সুশান্ত পড়েছেন। পরে তিনি দিল্লি কলেজ অফ ইঞ্জিনিয়ারিং থেকে মেকানিকাল ইঞ্জিনিয়ারিং শেষ করেছেন। তাঁর চার বোন রয়েছে। লক্ষ্মী দেবী জানিয়েছেন যে সুশান্ত কিছুদিন আগে তাঁর বাবাকে ফোন করেছিলেন ও বলেছিলেন যে তিনি পটনা এসে কোথাও পাহাড়ে বাবাকে নিয়ে বেড়াতে যাবেন।