Shah Rukh Khan: শাহরুখের অস্ত্রোপচারের খবর ভুয়ো? রিপোর্ট
Shah Rukh Khan (Photo Credit: Yogen Shah)

মুম্বই, ৫ জুলাই: শাহরুখ  (Shah Rukh Khan) ভক্তদের জন্য সুখবর। মার্কিন মুলুকে শ্যুটিং চলাকালীন কোনও চোট লাগেনি এসআরকে-র। শাহরুখের চোট এবং অস্ত্রোপচার নিয়ে যে খবর ছড়িয়েছে, তা ভুয়ো। এবার এমনই দাবি করা হল একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে। শাহরুখ খানের কোনও চোট লাগেনি। সুপারস্টারের কাছের মানুষদের কাছ তেকে এমন খবর মিলেছে বলে দাবি ওই সংবাদমাধ্যমের। এসআরকে-র চোট নিয়ে যে খবর ছড়ায়, তা পুরোপুরি ভুয়ো। বিষয়টি রটনা ছাড়া অন্য কিছু নয় বলে জানা যাচ্ছে।

 

 

View this post on Instagram

 

 

বুধবার ভোরে শাহরুখ খান যখন মুম্বই বিমানবন্দরে হাজির হন মার্কিন মুলুক থেকে,সেই সময় তাঁর শরীরে কোনও আঘাত না অস্ত্রোপচারের চিহ্ন মেলেনি। একদম সুস্থ ব্যক্তির মত হেঁটে মুম্বই বিমানবন্দর থেকে বের হতে দেখা যায় কিং খানকে। তখন থেকেই প্রশ্ন উঠতে শুরু করে শাহরুখের অস্ত্রোপচারের খবর নিয়ে।

 

মঙ্গলবার শাহরুখ খানের চোটের খবর হু হু করে ছড়িয়ে পড়ে। দাবি করা হয়, লস এঞ্জেলসে কোনও একটি প্রজেক্টের শ্যুটিংয়ের সময় নাকে চোট পান শাহরুখ খান। ঝরঝর করে রক্ত বের হতে শুরু করে অভিনেতার নাক থেকে। এরপরই লস এঞ্জেলসের একটি হাসপাতালে শাহরুখকে ভর্তি করা হয় বলেও দাবি করা হয়। যে খবর প্রকাশ্যে আসতেই তা কার্যত আগুনের মত মুহূর্তে ছড়িয়ে পড়ে। চিন্তায় পড়ে যান এসআরকে-র অসংখ্য অনুরাগী।