Sara Ali Khan: বিতর্কের পরোয়া নেই, ভিকিকে সঙ্গে নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে সারা
Sara Ali Khan and Vicky Kaushal at Shree Siddhivinayak Temple (Photo Credits: Instagram)

মুম্বই, ৬ জুনঃ বলি অভিনেত্রী সারা আলি খানের (Sara Ali Khan) মন্দির দর্শন কিংবা হিন্দু দেবদেবীর আরাধনা নিয়ে বারে বারে নেটিজেনদের একাংশের কাছে সমালোচনার শিকার হতে হয়েছে। মুসলিম হয়ে হিন্দু দেবদেবীর সাধনা করায় শুনতে হয়েছে ধর্ম নিয়ে চরম কটাক্ষ। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া খুললেই চোখে পড়বে তাঁর মন্দির দর্শনের একাধিক ছবি। কখনও মধ্যপ্রদেশের মহাকাল জ্যোতির্লিঙ্গ, কখনও উত্তরাখণ্ডের কেদারনাথ মন্দির।এমনকি শিবভক্ত সারা মহাশিবরাত্রীর দিনেও পৌঁছে যান শিবের মন্দিরে।

সমালোচনার মাঝেই মঙ্গলবার 'জারা হাটকে জারা বাচকে' (Zara Hatke Zara Bachke) সহ অভিনেতা ভিকি কৌশলকে (Vicky Kaushal) সঙ্গে নিয়ে নায়িকা পৌঁছে গেলেন মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে  (Shree Siddhivinayak Temple)। সিদ্ধিদাতার সামনে দাঁড়িয়ে হাত জড়ো করে ছবি তুলেছেন দুই অভিনেতা। সেই ছবি নায়িকা নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে শেয়ারও করেছেন।

সিদ্ধিবিনায়ক মন্দিরে সারা-ভিকি... 

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

গলায় উরনি চাপিয়ে, কপালে তিলক পরে ঈশ্বর সাধনা করলেন সইফ কন্যা।

দিন কয়েক আগেই সারা মহাকাল জ্যোতির্লিঙ্গ দর্শনের ছবি ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। কিন্তু সেই ছবি নিয়ে নেটপাড়ায় শুরু হয় জোর জল্পনা। মুসলিম ধর্মের মেয়ে হয়ে অভিনেত্রী কেন শিব পুজো করছেন তা নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনের একাংশ।

সারার মহাকাল জ্যোতির্লিঙ্গ দর্শন... 

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

সেই সমস্ত সমালোচনার জবাবও দিয়েছেন সারা। এক সাক্ষাৎকারে নায়িকা বলেন, যতটা ভক্তি নিয়ে তিনি আজমির শরিফ দর্শন করেন ঠিক ততটা ভক্তি দিয়েই তিনি মহাকাল দর্শন করেন।

কেদারনাথ দর্শনে সারা... 

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

তাই সমালোচনা, নিন্দা, কটূক্তি যতই চলুক তাঁকে নিয়ে সারা নিজের 'কুছ পরোয়া নেহি' ভাব ধারা বজায় রাখতেই পছন্দ করেন।