Salman Khan: বাড়ছে অভিযুক্তের সংখ্যা, সলমন খানের বাড়িতে গুলিকাণ্ডে গ্রেফতার লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের আরও এক সদস্য
Lawrence Bishnoi's brother claiming responsibility for Salman Khan House open firing (Photo Credits: X)

মুম্বই, ১৪ মেঃ এবার গ্রেফতার হল ষষ্ঠ অভিযুক্ত। সলমন খানের (Salman Khan) বাড়ি লক্ষ্য করে গুলিকাণ্ডে যুক্ত আরও এক বিষ্ণোই গ্যাংয়ের সদস্যকে গ্রেফতার করল মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা (Mumbai Crime Branch)। গ্রেফতার হওয়া ষষ্ঠ অভিযুক্তের নাম হরপাল সিং (৩৪)। সোমবার সন্ধ্যায় হরিয়ানার ফতেহাবাদ থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। মঙ্গলবার ভোরেই হরিয়ানা থেকে মুম্বই আনা হয় অভিযুক্তকে। এদিনই হরপালকে আদালতে তোলা হবে বলে মুম্বই পুলিশ (Mumbai Police) সূত্রে খবর।

গত মঙ্গলবার, ৭ মে রাজস্থান থেকে পঞ্চম অভিযুক্ত মহম্মদ রফিক চৌধুরীকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই ষষ্ঠ অভিযুক্ত এবং লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের আরও এক সদস্যের হদিস পায় পুলিশ। শুরু হয় তল্লাশি। সোমবার সন্ধ্যায় হরিয়ানার ফতেহাবাদ থেকে গ্রেফতার হয়েছে হরপাল। জানা গিয়েছে, সলমন খানের (Salman Khan) বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর আগে অভিনেতার বাড়ি রেকি করতে হরপালই পাঠিয়েছিলেন রফিককে এবং কাজের জন্যে তাঁকে ২-৩ লক্ষ টাকাও দিয়েছিলেন হরপাল।

১৪ এপ্রিল সলমন খানের (Salman Khan) বাড়িতে গুলি চালানোর ঘটনায় সর্বপ্রথম গ্রেফতার হয়েছিল ভিকি গুপ্ত এবং সাগর পাল। বিষ্ণোই গ্যাংয়ের ওই দুই সদস্যই বাইকে চেপে এসে অভিনেতার বাড়ি লক্ষ্য করে পাঁচ থেকে ছয় রাউন্ড গুলি ছুঁড়েছিল। এরপর অনুজ থাপন এবং সোনু সুভাষ চান্দ নামে আরও দুই যুবককে পাঞ্জাব থেকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। অনুজ এবং সোনুর বিরুদ্ধে অভিযোগ, তাঁরা ভিকি এবং সাগরকে বন্দুক জোগাড় করে দিয়েছিল। এরই মাঝে গত ১ মে পুলিশ হেফাজতে আত্মহত্যা করেছে অনুজ। জেলের শৌচাগার থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর।