Ranbir Kapoor-Alia Bhatt Wedding: রণবীর-আলিয়ার বিয়ে? সোনি রাজদানের ইঙ্গিত প্রকাশ্যে
Alia Bhatt-Ranbir Kapoor (Photo Credit: Instagram)

মুম্বই, ২৮ অক্টোবর: রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt) কবে গাঁটছড়া বাঁধছেন? বেশ কিছুদিন ধরে শুরু হয়েছে এমন জল্পনা। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন আলিয়া ভাটের মা সোনি রাজদান (Soni Razdan)।

এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সোনি রাজদান বলেন, কবে আলিয়া বিয়ের পিঁড়িতে বসবেন, সে বিষয়ে তিনি এখনও কিছু জানেন না। তিনিও অপেক্ষা করে রয়েছেন আলিয়ার বিয়ের। তবে সময় অনেক রয়েছে। আলিয়ার ম্যানেজার কিছু জানতে পারেন এসব বিষয়ে। তবে আলিয়ার ম্যানেজারও বোধ হয় এই মুহূর্তে এ বিষয়ে কিছু জানাতে পারবেন না বলে জানান সোনি রাজদান।

আরও পড়ুন:  Alapan Bandyopadhyay: ''কেউ রক্ষা করতে পারবে না'', আলাপন বন্দ্যোপাধ্যায়কে প্রাণনাশের হুমকি দিয়ে চিঠি স্ত্রীকে

সোনি রাজদানের পাশাপাশি রণধীর কাপুরও বিষয়টি নিয়ে মুখ খোলেন। রণধীর কাপুর (Randhir Kapoor) বলেন, রণবীর নিশ্চয়ই বিয়ে করবেন। সেই খবরের জন্য তিনি অপেক্ষা করছেন। তবে রণবীর কবে বিয়ে করবেন, সে বিষয়ে স্পষ্ট করে তিনি কিছু জানেন না বলে মন্তব্য করেন রণধীর কাপুর।

যদিও সোনি রাজদান এবং রণধীর কাপুর যা-ই বলুন না কেন, চলতি বছরের ডিসেম্বরে বলিউডের এই পাওয়ার কাপল গাঁটছড়া বাঁধবেন বলে শোনা যাচ্ছে।