Ranbir Kapoor-Alia Bhatt Wedding: মালা বদলের সময় হাঁটু মুড়ে বসে আলিয়াকে চুম্বন রণবীরের, দেখুন ভিডিয়ো
Ranbir Kapoor-Alia Bhatt (Photo Credit: instagram)

মুম্বই, ১৫ এপ্রিল:  নিজের বাড়ি বাস্তুতে আলিয়ার (Alia Bhatt) সঙ্গে বিয়ে সেরেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। পরিবার এবং ঘনিষ্ঠদের হাজিরায় বিয়ে সারেন রণবীর, আলিয়া।  ক্যামেরার ঝলক যাতে বিয়ের মণ্ডপে একেবারে প্রবেশ করতে না পারে, তার জন্য সদা সতর্ক ছিলেন রণলিয়া।  তাই বিয়ের সময়ের বা বিয়ের মণ্ডপের কোনও ছবি বা ভিডিয়ো প্রকাশ্যে আসেনি।  বলিউডের (Bollywood) তারকা জুটি সাতপাকে বাঁধা পড়ার পর একের পর এক ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসতে শুরু করেছে।  এমনই একটি ভিডিয়ো এবার ভাইরাল হল রণলিয়ার বিয়ের। যেখানে মালা বদলের সময় রণবীর হাঁটু মুড়ে বসে আলিয়াকে চম্বন করেন।  একেবারে ফিল্মি কায়দায় আলিয়ার সঙ্গে মালা বদল সারেন রণবীর কাপুর।  রণলিয়ার বিয়ের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।  দেখুন সেই ভিডিয়ো...

 

এদিকে বিয়ের আর কয়েকদিনের মধ্য়েই আলিয়া ভাট এবং রণবীর কাপুরের রিসেপশন বলে জানা যাচ্ছে।  তবে কোলাবাজ তাজ প্যালেস নয়, রণবীর, আলিয়ার রিসেপশন হবে বাস্তুতেই।  বি টাউনের তারকাদের নিরাপত্তার কথা ভেবেই বাস্তুতে রিসেপশনের আয়োজন করা হচ্ছে বলে খবর।

আরও পড়ুন: Ranbir Kapoor-Alia Bhatt Wedding: বিয়ের পর একে অপরের ঠোঁটে চুম্বন এঁকে দিলেন রণবীর-আলিয়া

এসবের পাশাপাশি আরও জানা যাচ্ছে, বিয়ের পর মাত্র এক সপ্তাহ ছুটি নিচ্ছেন রণবীর কাপুুর। আলিয়ার সঙ্গে এক সপ্তাহ একান্তে কাটিয়ে ফের শ্যুটিং ফ্লোরে ফিরবেন রণবীর।  অন্যদিকে আলিয়াও শুরু করেছেন রকি অউর রানি কি প্রেম কাহানি-র শ্যুটিং।