Priyanka Chopra: দেওর ফ্রাঙ্কলিন জোনাসকে জন্মদিনের উপহারে কী দিলেন পিগি চপস?
জোনাস পরিবার (Photo Credits: Instagram)

নিজের শ্বশুরবাড়ি থেকে কয়েক লক্ষ কিলোমিটার দূরে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। দূরে থাকার কারণ তাঁর পরবর্তী ছবি 'দ্য স্কাই ইজ পিঙ্ক' (The Sky Is Pink)। আপাতত ব্যস্ত এই ছবির প্রমোশন নিয়ে। মুম্বই (Mumbai) শহরে প্রমোশন করে বেড়াচ্ছেন নিক জোনাসের (Nick Jonas) স্ত্রী ও নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। আজ জন্মদিন প্রিয়াঙ্কা চোপড়ার দেওর অর্থাৎ স্বামী নিক জোনাসের ভাই ফ্রাঙ্কলিন জোনাসের। জোনাস পরিবারে কিছুদিন আগেই উদযাপন করা হল কেভিন জোনাস, জো জোনাস ও নিক জোনাসের জন্মদিন। জন্মদিনের ঢল নেমেছে প্রিয়াঙ্কা চোপড়ার শ্বশুরবাড়িতে।

কিন্তু তাঁর নিউ ইয়র্কবাসী দেওরের জন্মদিনে কী উপহার দিলেন প্রিয়াঙ্কা চোপড়া? বাড়ির সবচেয়ে ছোট সদস্য ফ্রাঙ্কি জোনাস। প্রিয়াঙ্কা চোপড়া তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে পুরো পরিবারের একটি পুরোনো ছবি দিয়ে ফ্রাঙ্কলিন জোনাসকে জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসা জানান। তিনি লেখেন, “Happy Birthday @franklinjonas! Love you so much”.

ফ্রাঙ্কলিন জোনাসের জন্মদিন (Photo Credits: Instagram)

ফ্রাঙ্কি জোনাসের গ্র্যাজুয়েশনেই ছবি তিনি পোস্ট করে লেখেন, ' তোমার গ্র্যাজুয়েশন নিয়ে আমরা খুবই গর্বিত। ভবিষতে তুমি অনেক উন্নতি করবে। অনেক ওপরে উঠবে। আমরা তা দেখার অপেক্ষায় রয়েছি। অনেক ভালোবাসা'। এবছর মার্চে গ্রাজুয়েট হয় তাঁর সবচেয়ে ছোট দেওর। সেই কনভোকেশনে উপস্থিত ছিলেন বৌদি প্রিয়াঙ্কাও।

নিক জোনাসের প্রোফাইল থেকে-

 

জো জোনাসের প্রোফাইল থেকে-

 

অক্টোবর ১১ তে দেশ, বিদেশের নানাপ্রান্তে মুক্তি পাবে প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতার (Farhan Akhtar) অভিনীত ছবি 'দ্য স্কাই ইজ পিঙ্ক'। এছাড়াও এই ছবিতে রয়েছেন জাইরা ওয়াসিম, রোহিত শারাফ প্রভৃতি। ছবির পরিচালক সোনালি বোস। প্রযোজনা করেছেআরএস