Pooja Hegde Death Threats: সলমনের পর এবার তাঁরই নায়িকাকে খুনের হুমকি! দুবাই গিয়ে বিপাকে পূজা হেগড়ে!
Salman Khan, Pooja Hegde (Photo Credit: Instagram)

মুম্বই, ১৪ ডিসেম্বরঃ সলমন খানের (Salman Khan) পর এবার খুনের হুমকি পেলেন তাঁরই নায়িকা! বুধবার সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনেত্রী পূজা হেগড়েকে (Pooja Hegde) প্রাণনাশের হুমকি দেওয়ার খবর ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। মুম্বইয়ের (Mumbai) এক চিত্র সাংবাদিকের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে সর্বপ্রথম সেই খবর প্রকাশ্যে আসে। সেখানে উল্লেখ করা হয়, দুবাইয়ে গিয়ে নায়িকা কোন এক ব্যক্তির সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। এবং তার পরেই প্রাণনাশের হুমকি আসতে থাকে পূজার কাছে (Pooja Hegde)। নায়িকাকে খুনের হুমকি (Pooja Hegde Death Threats) দেওয়া হচ্ছে সেই খবর চাওর হতেই দুশ্চিন্তার মেঘ ঘনাতে থাকে ভক্তমহলে। তবে পূজাকে প্রাণনাশের হুমকির বিষয়ে মুখ খুললেন অভিনেত্রীর টিম। বিবৃতি প্রকাশ করে পূজার টিম স্পষ্ট জানিয়েছে, এই খবর সম্পূর্ণ মিথ্যা। অভিনেত্রীকে খুনের হুমকি দেওয়ার খবরে কোন সত্যতা নেই।

চলতি বছরে ঈদ উপলক্ষ্যে মুক্তি পেয়েছিল সলমন খানের (Salman Khan) কিসি কা ভাই কিসি কি জান (Kisi Ka Bhai Kisi Ki Jaan)। সেই ছবিতে ভাইজানের সঙ্গে জুটি বেঁধেছিলেন পূজা হেগড়ে (Pooja Hegde)। ফলে পূজার প্রাণনাশের খবর ছড়িয়ে পড়তেই উঠে আসে সলমনের নামও। কারণ চলতি বছরে একাধিকবার ভাইজানকে খুনের হুমকি পেতে হয়েছে। যার জেরে কয়েকগুণ বাড়িয়ে দেওয়া হয়েছে সল্লু ভাইয়ের নিরাপত্তা।

জানা যাচ্ছে, সম্প্রতি দুবাইয়ে একটি অনুষ্ঠানে অতিথি হয়ে পৌঁছে গিয়েছিলেন বলি অভিনেত্রী পূজা হেগড়ে। আর সেই অনুষ্ঠানে এক ব্যক্তির সঙ্গে তর্কাতর্কিতে জড়ান তিনি। তখনই ওই ব্যক্তিই নাকি মেজাজ হারিয়ে নায়িকাকে খুনের হুমকি দেন (Pooja Hegde Death Threats)। ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই খবর। তবে পূজাকে খুনের হুমকি দেওয়ার খবরকে একেবারেই ভুয়ো তা স্পষ্ট করে জানিয়ে দিয়েছে নায়িকার টিম। যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী।