Pathaan Ticket Cheaper: আরও সস্তা হচ্ছে পাঠান-এর টিকিট
Pathaan (Photo Credits: Twitter)

মুম্বই, ৭ ফেব্রুয়ারিঃ পাঠান (Pathaan) এর ব্যবসা যেন বলিউডের শিরদাঁড়ায় নতুন করে জোর জুগিয়েছে। বয়কট বলিউড ডাকের মাঝে একপ্রকার থমকে যাওয়া হিন্দি ইন্ডাস্ট্রি আবার নতুন করে প্রাণ ফিরে পেয়েছে। বয়কটের ডাককে ফু মেরে উড়িয়ে সিনেমা হল থেকে দর্শক মন সর্বত্র জাঁকিয়ে বসেছে শাহরুখ খানের (Shah Rukh Khan) পাঠান (Pathaan)। পাঁচ বছর পর পর্দায় কিং খানের (King Khan) আগমন। তিনি যে আজও বলিউডের বাদশা তা তিনি বুঝিয়ে ছেড়েছেন প্রতিটা বলিউড বিরোধীকে।

আরও পড়ুনঃ বেশরম রং-এ শাহরুখের পরনের শার্ট পেতে পারেন আপনিও, কোথায় পাবেন? কত দাম? জানুন

যশ রাজ ফিল্মসের (Yash Raj Films) ব্যানারের অধীনে মুক্তিপ্রাপ্ত ছবি পাঠান মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে (Pathaan Box Office Collection) সেঞ্চুরি পার করেছিল। প্রথম দিনেই ১০০ কোটির ব্যবসা হয় পাঠানের। যত দিন এগিয়েছে বক্স অফিসে কোটির অংকটা কেবলই বাড়তে থেকেছে। ২৫ জানুয়ারি বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পাঠান। মুক্তির ২ সপ্তাহ পার হতে চলল। ছবি ব্যবসা ৮৩২ কোটি। যশ রাজ ফিল্মের অধীনে কোন ছবি এর আগে এই বিপুল অংকের ব্যবসা করেনি। কেবল যশ রাজ বললে ভুল হবে বলিউডের কোন ছবিই পূর্বে এই বিপুল অংকের সাফল্য অর্জন করেনি। তাই হিন্দি ছবির ইতিহাসে পাঠান এক নতুন রেকর্ড সৃষ্টি করেছে। ভবিষ্যতে কোন ছবি এই রেকর্ড ভাঙে তা দেখার।

আরও পড়ুনঃ অবিশ্বাস্য ব্যবসা পাঠান-এর, হিন্দি ছবির ইতিহাসে নয়া রেকর্ড

তবে আরও বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছতে ছবির প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস (Yash Raj Films) পাঠান এর টিকিট মূল্য সস্তা করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। দেশজুড়ে সপ্তাহান্তের টিকিট সপ্তাহের বাকি দিনের টিকিটের দামেই বিক্রি হবে। অর্থাৎ সপ্তাহের শেষে শনি কিংবা রবিবার বেশি দাম দিয়ে টিকিট কেটে আর দেখতে হবে না পাঠান। সোম থেকে রবি প্রতিদিনই একই মূল্যে টিকিট বিক্রির সিদ্ধান্ত জানিয়েছে পাঠান এর প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস। তবে আর দেরি কীসের!