Aaradhya Bachchan: মালদ্বীপে অ্যাশ-অভির বিলাসবহুল রিসর্ট, আরাধ্যার জন্মদিনে দেখালেন ছবি
Aishwarya Rai, Abhishek Bachchan With Aradhya (Photo Credit: Instagram)

মুম্বই, ১৭ নভেম্বর: ১০-এ পড়ল আরাধ্যা (Aaradhya Bachchan)। আরাধ্যার ১০ বছরের জন্মদিনে মালদ্বীপে পাড়ি দিলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনরা।  আরাধ্যা জন্মদিনে মালদ্বীপে (Maldives) নিজেদের রিসর্টে কাটাল বচ্চন পরিবার। অভিষেক বচ্চন এবং আরাধ্যা বচ্চন নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক ছবি শেয়ার করে মালদ্বীপের বিভিন্ন মুহূর্ত তুলে ধরেন। যা দেখে অভিষেক এবং ঐশ্বর্যর (Aishwarya Rai  Bachchan) অনুরাগীরা আপ্লুত হয়ে যান। পাশাপাশি আরাধ্যাকে ভালবাসা জানাতে শুরু করেন প্রত্যেকে। অ্যামিলিয়া ফুসি দ্বীপেই মেয়ের জন্মদিন কাটান অভিষেক ঐশ্বর্য। সেখান থেকেই ছবি শেয়ার করতে শুরু করেন তারকা দম্পতি। 'কাসা বচ্চন' নাম দিয়ে মালদ্বীপ থেকে পারিবারিক ছবি শেয়ার করতে শুরু করেন ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন।

দেখুন সেই ছবি...

 

 

View this post on Instagram

 

মালদ্বীপ থেকে ডলফিনের ছবি শেয়ার করেন ঐশ্বর্য...

 

 

View this post on Instagram

 

সূর্যাস্ত, ডলফিন, সমুদ্র, একের পর এক ছবি শেয়ার করে অনুরাগীদের সঙ্গে ভাললাগার মুহূর্তগুলিকে শেয়ার করে নেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। অভিষেক এবং ঐশ্বর্যর ছবিতে হৃদয়ের প্রতীক দিয়ে পালটা ভালবাসা জানান নভ্যা নভেলি নন্দা।

আরও পড়ুন:  Delhi: মাঝ আকাশে অসুস্থ যাত্রীর চিকিৎসায় কেন্দ্রীয় মন্ত্রী, প্রশংসায় প্রধানমন্ত্রী মোদী

২০০৭ সালে অভিষেক (Abhishek Bachchan) বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঐশ্বর্য রাই। ২০১১ সালে ঐশ্বর্যর কোল আলো করে আসে ছোট্ট আরাধ্যা। মেয়ের জন্মের পর থেকে বিভিন্ন ফ্যাশন শোয়ে ঐশ্বর্য গ্ল্যামার ছড়ালেও, বড় পর্দায় তাঁকে আর সেভাবে দেখা যায়নি। সন্তানের জন্মের পর ওজন বেড়ে গেলেও একাধিক কটাক্ষের মুখে পড়তে হয় ঐশ্বর্যকে। যদিও সমালোচকদের কথায় গুরুত্ব না দিয়ে, সমানে নিজের কাজ করে গিয়েছেন। সেই সঙ্গে কান-এ গিয়ে বার বার নিজের গ্ল্যামারে কাত করে দিয়েছেন প্রায় গোটা বিশ্বকে।